কাশিপুরে কলেজ ছাত্রীকে ব্লাকমেইল ,কলাডেমার সুবির আটক

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল নগরীর কাশিপুর গার্লস কলেজের এক ছাত্রীকে দীর্ঘ আড়াই বছর যাবৎ ব্লাক মেইল করে যৌন নির্যাতন করে আসছে সুবির ভদ্র নামে এক যুবক। এ ঘটনা ছাত্রীর মা নিলুফা ইয়াসমিন শুক্রবার রাতে এয়ারপোর্ট থানায় একটি মামলা করলে পুলিশ সুবিরকে গ্রেফতার করেছে। সুবির কাশিপুর তিলক কলাডেমা এলাকার বাসিন্দা।

জানা গেছে, সুবির কৌশলে মেয়েটির অশ্লিল ছবি তুলে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ভয়-ভীতির এক পর্যায়ে ওই মেয়েটিকে বিভিন্ন সময়ে যৌন নির্যাতনের শিকার হয়। বিষয়টি কাউকে না জানানোর জন্য আসামি সুবির তার লোকজন দিয়ে মেয়েটিকে হত্যার হুমকি দেয়।

বিষয়টি জানতে পরে ৩০নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লার সহায়তা নিয়ে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন। মামলা দায়ের পরই ওই রাতে অভিযান চালিয়ে পুলিশ সুবিরকে আটক করতে না পারলেও বাড়ি থেকে মোবাইল ফোন উদ্ধার করে। যার ভিতরে মেয়েটিকে ব্লাকমেইল করার বিভিন্ন অশ্লীল ভিডিও রয়েছে। পরে শনিবার সুবিরকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আসামি সুবিরের বাবা খোকন ভদ্র জানান, তার ছেলেকে সাশন করার পরেও কথা শোনেনি। তাই আজ ঘটনাটি অনেক বড় পর্যায়ে গেছে। মামলার বাদী নিলুফা ইয়াসমিন জানান, থানায় মামলা করার কারনে আমার মেয়েকে এবং আমাকে খুন করার হুমকি দেওয়া হয়েছে। আমি এর বিচার চাই।

৩০ নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা জানান, ‘আমার ওয়ার্ডে এ ধরনের ব্লাক মেইল কারিকে কোন স্থান দিবো না। নির্যাতিত নারীর পক্ষে থেকে আইনের মাধ্যমে আমি কাউন্সিলর হিসেবে এর কঠের বিচার চাচ্ছি।

এব্যাপারে বিমানবন্দর থানার ওসি মাহাবুবর রহমান জানান, ‘কলেজ ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি আসামীকেও আমরা গ্রেফতার করেছি। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here