উজিরপুরে অস্ত্র ও ইয়াবা উদ্ধার,ইউপি সদস্যের ভাইসহ আটক-২

উজিরপুর প্রতিনিধিঃবরিশালের উজিরপুর পৌর এলাকা থেকে ধারালো অস্ত্র-ইয়াবাসহ সোহাগ হাওলাদার (৩২) ও জাহাঙ্গীর হাওলাদার (৩৫) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) রাতে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের উজিরপুর খেয়াঘাট সংলগ্ন এলাকা থেকে উজিরপুর থানা পুলিশের একটি দল ওই দুই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সোহাগ উপজেলার গুঠিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহীন হাওলাদারের সহোদর এবং জাহাঙ্গীর একই ইউপির দাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির হাওলাদারের সহোদর। পুলিশ জানিয়েছে, মাদক বিক্রি ও সেবনের গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এ.কে. মানিকের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার ৭নং ওয়ার্ডে উজিরপুর খেয়াঘাট সংলগ্ন সোহাগের বসতঘরে অভিযান চালায়।

এ সময় ইয়াবা সেবনরত অবস্থায় সোহাগ ও তার সহযোগী জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে তাদের দেহ তল্লাশি করে ১২ পিস ইয়াবা ও বসতঘর থেকে ধারালো একটি বগি দা এবং একটি ছুরি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হরিদাস নাগ জানিয়েছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

পাশাপাশি তাদেরকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে দাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর ইয়াবাসহ গ্রেফতারের পর স্বস্তি প্রকাশ করে দাসেরহাট গ্রামের একাধিক বাসিন্দারা জানিয়েছেন, জাহাঙ্গীর হাওলাদারের নেতৃত্বে ওই বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলায় প্রায় প্রতিদিন গভীর রাত পর্যন্ত মাদকের বড় আসর চলতো। আর সেই আসরে স্থানীয় অনেক প্রভাবশালীরা অংশগ্রহণ করতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here