বলিউডের ছবিতে পা দিচ্ছেন মিম!

বিনোদন ডেস্ক:লাক্স সুপার স্টার বিদ্যা সিনহা মিম সম্প্রতি ভারতের মুম্বাইয়ের নামকরা ফ্যাশন হাউস ‘বিনয়’-এর শুভেচ্ছাদূত হয়েছেন। গত ২৮ জুন মিমি প্রতিষ্ঠানের ফটোশুটে অংশ নিয়েছিলেন। ইউনিটের তিন শতাধিক মানুষের উপস্থিতিতে মিমের ছবি তোলেন বিখ্যাত ফটোগ্রাফার নরেন বল্লা।

প্রতিষ্ঠানের শুভেচ্ছা হওয়ার সুবাধে ইতোমধ্যে মিম ভারতে পরিচিত পেয়েছেন ব্যাপক। এরই ধারাবাহিকতায় মিম ভারতের ‘বিনয়’-এর মডেল হতে যাচ্ছেন।

এ প্রসঙ্গে মিম বলেন, এর আগে আমি একটা প্রতিষ্ঠানের কাজ করেছি। এবার আমি অন্য একটি প্রতিষ্ঠানের কাজ করবো। যার নাম ‘এজেএস সানজেনা ডিজাইনার ব্র্যান্ড’। সেখানে তাদের প্রতিষ্ঠানের জন্য একটি বিজ্ঞাপনে মডেল হবো। এজন্য আগামী ২২ জুলাই সকাল ৭টার ফ্লাইটে মুম্বাই যাওয়া হবে। প্রতিষ্ঠানটি পক্ষ থেকে জানানো হয়েছে, মেকআপে বলিউডের নামকরা মেকআপ আর্টিস্ট থাকবেন। সেখানে কাজ শেষ করে আমি ২৫ জুলাই দেশে ফিরবো।

শোনা যাচ্ছে বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছেন এমন প্রশ্নে তিনি বলেন, এই বিষয়ে এখনো কিছু বলতে চাচ্ছি না। দেশে ফিরে আমি এ বিষয়ে বিস্তারিত বলবো।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মিম অভিনীত ছবি ‘সাপলুডু’। এটি পরিচালনা করেছেন সোহরাব দোদুল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here