বরিশালে প্রতারণার মাধ্যমে স্ত্রীকে তালাক

হিজলা প্রতিনিধি: প্রবাসীর স্ত্রী প্রতারনার শিকার হয়েছে তারই স্বামী কতৃক। জানা যায় হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের কালাম খানের মেয়ে মারজিয়ার সাথে ২০০৯ সালে বিবাহ হয় কাজিরহাট থানার ভংগা গ্রামের জাকির সরদারের সাথে। বিয়ের ১ বছর পরে তাদের দম্পত্তিতে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

সন্তান হওয়ার পর থেকেই জাকির তার ভাবির সাথে পরকীয়ায় জড়িয়ে পরে যা স্ত্রী মারজিয়া মেনে নিতে পারেনি। একপর্যায়ে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দিলে স্বামী জাকির স্ত্রী মারজিয়াকে ২ লক্ষ টাকা বাবার বাড়ির থেকে এনে দিতে বলে। মারজিয়া টাকা দিতে অস্কীকৃতি জানালে তাকে মারপিট ও অত্যাচার শুরু করে। ২০১৪ সালে জাকির তার স্ত্রীকে ঢাকায় ডাক্তার দেখানোর কথা বলে কুয়েত চলে যায়। অন্যদিকে মারজিয়া তার সন্তান নিয়ে সংসার চালাতে আর্থিক অক্ষম হলে শশুরের কাছে চাবি রেখে বাবার বাড়িতে চলে যায়।

কিছুদিন পর মারজিয়ার ঘরে চুরি হলে কাজিরহাট থানায় জাকিরের ভাবি বাদী হয়ে মারজিয়ার নামে অভিযোগ দায়ের করে। গত ২৪ জুন প্রবাসী জাকির দেশে আসলে মারজিয়া তার ৯ বছরের সন্তান মেহেলীকে নিয়ে স্বামীর বাড়িতে যায়। কিন্তু স্বামীর বাড়িতে আশ্রয় না দিয়ে মারপিট করে জানিয়ে দেয় আমি ডির্ভোস দিয়েছি। আমার বাড়িতে কখনো জায়গা হবে না ।

এদিকে মারজিয়া তার সন্তান মেহেলীকে নিয়ে স্বামীর বাড়িতে আশ্রয় না পেয়ে গত ১০ জুলাই তারিখ আদালতে মামলা দায়ের করে।

এ বিষয়ে মারজিয়ার সাথে আলাপকালে তিনি বলেন সব কষ্ট মেনে নিয়েছি সন্তানের ভবিষ্যত চিন্তা করে, কিন্তু আমার স্বামীর পরকিয়া তার ভাবির সাথে এটা মেনে নিতে পারবো না।

অন্যদিকে জাকিরের বড় ভাই বলেন আমি বিষয়টি মিমাংসা করার চেষ্টা করেছি,কিন্তু আমার ছোট ভাই বিদেশ থেকে চুরির বিষয় শুনে তার স্ত্রীকে তালাক দিয়েছে যা আমাদের কাছে কিছুই করার নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here