বরগুনায় আবারো বন্ড স্টাইলে যুবককে হত্যার চেষ্টা

বরগুনা প্রতিনিধি; রিফাত শরীফ হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই বরুগুনায় আবারো এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলার বামনা উপজেলায় সদর রোডে মসজিদের সামনে এঘটনা ঘটেছে।

এ ঘটনায় বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বলেন, বামনায় কোনো নয়ন বন্ডের জন্ম হতে দেওয়া যাবে না। পুলিশ এ ঘটনায় দ্রুত হামলাকারীকে আটক করেছে। এ ঘটনায় রাতেই মামলা নিয়ে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, বামনা থানা থেকে মাত্র ১৫০ গজ দূরে উপজেলা জেলা সদর রোডের মো. মতিন হাওলাদার ওরফে রুটি মতির ছেলে মো. সোহেল হাওলাদার (২৫) প্রকাশ্যে দেশীয় দা দিয়ে কোপানোর চেষ্টা করেন মো. হাসিব (২১) নামে আরেক যুবককে। এ ঘটনায় বামনা থানা পুলিশ তাৎক্ষণিকভাবে হামলাকারীকে আটক করেছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো দেশীয় দা উদ্ধার করা হয়েছে।

হামলার শিকার মো. হাসিব জানায়, হামলাকারী সোহেল হাওলাদারের সঙ্গে বিকাল ৫টার দিকে বাকবিতণ্ডা হয় তার। এ সময় দুইজনে উত্তেজিত হলে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে দুইজনে স্থান ত্যাগ করে বাড়িতে চলে যান। ঘটনার আধা ঘণ্টা পরে হাসিব বামনা সদর রোডে মসজিদের কাছে আসলে হামলাকারী সোহেল একটি দেশীয় ধারালো দা দিয়ে প্রকাশ্যে তার ওপর হামলা করে। এ সময় তিনি পালিয়ে প্রাণে বেঁচে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here