নলছিটিতে ব্যাতিক্রমী উদ্যোগে ছাত্রলীগের মিলনমেলা

মোঃ মিথুন, নলছিটি: গতকাল দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে নলছিটি উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা একত্রিত হয়ে দিনটিকে উদযাপন করে। এতে দলের দূর্দীনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল থেকে উপজেলার দশটি ইউনিয়নে মটরসাইকেল শোডাউন শেষে নলছিটি বাসস্ট্যান্ডে এসে একত্রিত হয়ে দুপুরের ভোজন করা হয়। বিকালে পৌরসভার বিভিন্ন স্থানে দলীয় মিছিল শেষে দিনব্যাপী প্রোগ্রামের সমাপ্তি করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা কাওসার হোসেন, নিলয় খান মামুন, কাওসার সরদার,প্রদীপ, সালমান হোসেন, সাগর আকন , ফেরদৌস হোসেন , কামরুল মির্জা, গিয়াস খান , মিজান খান, জুলফিকার আলী রকি, শুভ, তরিকুল ইসলাম, কামরুল হোসেন,রিপন হাওলাদার, মোস্তাফিজ, বরাত, অহিদুল ইসলাম মিথুন প্রমুখ।

অনুষ্ঠান শেষে সবার পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে কাওসার হোসেন বলেন, আমার দীর্ঘদিনের সপ্ন ছিল একসময়ে যারা নলছিটিতে ছাত্রলীগ করার অপরাধে বিএনপি জামায়াত কর্তৃক লাঞ্চিত বর্বরোচিত হামলার শিকার হয়েছেন তাদের সবাইকে একত্রিত করে একটা দিন উদযাপন করবো। আজকে আমার সেই আশা পূরন হয়েছে। যারা এই আয়োজনের জন্য অক্লান্তভাবে পরিশ্রম করেছেন তাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here