প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে সফল ভূমিকা পালন করছেন জয়দেব চৌধুরী

বিশেষ প্রতিনিধি : নেত্রকোনা জেলায় যোগদানের পর থেকেই মাদক নির্মূলে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা শতভাগ বাস্তবায়নের লক্ষ্যে সফল ভূমিকা পালন করে যাচ্ছেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। তিনি তার সীমাবদ্ধতার মধ্যে নেত্রকোনাকে নতুন প্রজন্মের বাসযোগ্য সুন্দর পৃথিবী গড়ে তোলার জন্য মাদক নির্মূলে সকলের সহায়তা চেয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন।

এই ঘোষণার পর তার নির্দেশ ও পরামর্শে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ.এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মুহাম্মদ শাহজাহান মিয়া, বিভিন্ন সার্কেলের সহকারী পুলিশ সুপার ও ১০ থানার অফিসার ইনচার্জদের সমন্বয়ে পুলিশের সকল সদস্যদের কাজে লাগিয়ে মাদক নির্মূলে সফল ভূমিকা পালন করে যাচ্ছেন। ঐক্যবদ্ধ করছেন সমাজের বিভিন্ন শ্রেণিপেশার মানুষদেরকেও। গ্রেফতার আতংকে অনেক মাদকসেবী ও ব্যবসায়ীরা গা ঢাকা দিয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পুলিশ সুপার জয়দেব চৌধুরী ঈদ-উল-ফিতরের আগে নেত্রকোনাবাসীকে সুন্দর ঈদ উপহার দেয়ার ঘোষনা দিয়েছিলেন। সেই ঘোষনা মতে জেলার সকল শ্রেনীপেশার মানুষকে সুন্দর ঈদ উপহার দিয়ে সমাজে প্রশংসা কুড়াচ্ছেন। ২৬ জুন মঙ্গলবার তার কার্যালয়ে মাসিক আইনশৃংখলা ও মতবিনিময় সভায় তিনি মাদক নির্মূলে এবং সুন্দর ঈদ উদযাপনে পুলিশের সদস্যদেরকে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন, পুলিশ সুপার জয়দেব চৌধুরীর নির্দেশ ও পরামর্শে কেন্দুয়াবাসীকে মাদক নির্মূল ও সুন্দর ঈদ উপহার দিতে পেরেছি। এ জন্য তিনি কেন্দুয়ার সর্বস্তরের মানুষের পক্ষ থেকে পুলিশ সুপারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার এ.এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), মো: শাহজাহান মিয়া সহ ১০ থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এক প্রতিক্রিয়ায় পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, সেবাই পুলিশের ধর্ম, মাদক নির্মূল সহ সুন্দর সমাজ গঠনে প্রধানমন্ত্রী যে নির্দেশনা পুলিশ সদর দপ্তরের মাধ্যমে আমাদের দিয়েছেন, আমরা সেই নির্দেশনা বাস্তবায়নে অত্যন্ত দৃঢ় ও সাহসীকতার সঙ্গে কাজ করে এগিয়ে যাওয়াই আমাদের নৈতিক দায়িত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here