আমিন খান-মৌসুমির কাছে খোকনের ‘সরি’ বলা উচিত : সানী

বিনোদন ডেস্ক:নির্মাতা বদিউল আলম খোকন নির্মাণ করতে যাচ্ছেন ‘আগুন’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্র। কিছুদিন আগে নির্মাতা জানান চলচ্চিত্রটিতে আমিন খান ও মৌসুমি অভিনয় করবেন। এ নিয়ে গণমাধ্যমে বিস্তর সংবাদ প্রকাশ করা হয়। কিন্তু হঠাৎ করে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে জানা গেলো এ ছবিতে মৌসুমি তার কাজের বিষয়ে জানতেন না। অন্যদিকে প্রস্তাব দেওয়ার সময়ে না করে দিয়েছিলেন আমিন খান।

বৃহস্পতিবার (১৮ জুলাই) খোকন গণমাধ্যমকে জানান, গল্পের পরিবর্তনের কারণে ‘আগুন’ সিনেমায় থাকছেন না আমিন খান ও মৌসুমি। যে গল্প নিয়ে ছবিটি করার কথা ছিলো তাতে অনেক পরিবর্তন এসেছে। আর সে কারণে তাদেরকে নিয়ে কাজ করা হচ্ছে না। কিন্তু বাধ্য হয়েই সিদ্ধান্ত বদলাতে হলো।

এ প্রসঙ্গে মৌসুমির সঙ্গে যোগাযোগ করা হলে তার পক্ষে ওমর সানী বলেন, কিছুদিন আগে আমাকে খোকন ফোন দিয়ে ছিলো। এরপর বললো বন্ধু কোথায় আছো? আমি বললাম গাড়ি চালাচ্ছি। তখন বললো একটু ম্যাডামের সঙ্গে কথা বলতাম তাই ফোন দিয়েছিলাম। যেহেতু বাহিরে আছো, কাল ফোন দেব। এরপর আর সে ফোন দেয়নি। মৌসুমির সাথে তার ছবির বিষয়ে কোন কথা হয়নি। তবে পত্রপত্রিকার মাধ্যমে জানতে পারি তার ছবিতে নাকি মৌসুমি কাজ করছে। নিউজ দেখার পর আমি মৌসুমির কাছে জানতে চাইলাম তোমার সাথে কোনো কথা হয়েছে কি? সে তখন বলে এ বিষয়ে কিছুই জানে না।

সানী আরও বলেন, এমন ঘটনাটি ঘটানো মোটেও ঠিক হয়নি খোকনের। এখন যদি বলে চিট্টনাট্যের জন্য থাকছেন না মৌসুমি ও আমিন খান তাহলে তাদের কাছে খোকনের সরি বলা উচিত।

অন্যদিকে চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে আমিন খান বলেন, আমার সাথে খোকন ভাইয়ের কথা হয়েছিলো। আমি তখনই তাকে অভিনয় করবো না বলে জানিয়ে দিয়েছি। তারপরও দেখি সংবাদ মাধ্যমে আমাকে নিয়ে খবর প্রকাশ হয়েছে।

জানা গেছে, চলতি মাসের শেষে ‘আগুন’ ছবির শুটিং শুরু হবে। দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার। আর এ ছবিতে প্রথমবার জুটি হয়ে কাজ করবেন শাকিব খান ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here