দীর্ঘ বিরতির পর আবারও নাটকে তৌকির আহমেদ

বিনোদন ডেস্ক:জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকির আহমেদ। গত বছর ঈদুল আজহায় সর্বশেষ নির্মাণ করেছিলেন টেলিভিশন নাটক ‘খোঁজ’। তারপর চলচ্চিত্র নির্মাণ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন তিনি। দীর্ঘ একবছর পর আবারো টেলিভিশন নাটক নির্মাণে ফিরেছেন তিনি। ঈদুল আজহা উপলক্ষে তিনটি নাটকটি নির্মাণ করছেন।

দীর্ঘ বিরতি দিয়ে এবারের ঈদুল আজহায় নাটক নির্মাণের পাশাপাশি রচনাও করেছেন এই অভিনেতা। ইতোমধ্যে তিনি শেষ করেছেন ‘পাদুকা সমাচার’ শিরোনামে একটি সিনেমা। এতে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, রওনক হাসান, নাজিয়া হক অর্ষা প্রমুখ। ‘স্বর্ণলতা’ ও ‘রক্ত ঋণ’ শিরোনামে নাটক দুটির শুটিং চলতি মাসেই সম্পন্ন করবেন বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তৌকির আহমেদ বলেন, আমি চলচ্চিত্র নির্মাণের জন্য নাটক থকে বেশ খানিকটা দূরে ছিলাম। এবার শুরু করলাম। আগামী ঈদুল আজহায় নাটকগুলো টিভিতে প্রচার হবে। পাশাপাশি অন্য পরিচালকদের নাটকেও অভিনয় করছি। পরবর্তী সিনেমার কাজ শুরু না হওয়া পর্যন্ত আমি নাটক নিয়ে কাজ শুরু করবো।

ভাষা আন্দোলন নিয়ে নির্মিত তৌকীর আহমেদ পরিচালিত ষষ্ঠ সিনেমা ‘ফাগুন হাওয়ায়’। গত ১৫ ফেব্রুয়ারি মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছেন এই নির্মাতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here