‘ভালো লেগেছিল, তাই বিয়ের প্রস্তাব দিয়েছিলাম’

বিনোদন ডেস্ক:কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর তার কবিতায় বলেছিলেন আমার এ প্রেম নয় তো ভীরু, নয় তো হীনবল -শুধু কি এ ব্যাকুল হয়ে ফেলবে অশ্রুজল। তার এই কবিতার চরণে বলে দেয় প্রেমিকার জন্য শুধু অশ্রুজল ফেলতে হয় না, তাকে বলতেও হয় সাহসীকতায়। তেমনিই তার কবিতার চরণের মতো প্রেমিক তার প্রেমিকাকে বলে দেয় ভালো লেগেছে তোমায় তাই ভালোবাসি।

এমন করেই ভালোবাসার মানুষকে কাছে পেতে অনেকে অনেকভাবে বলে থাকেন। সাধারণ মানুষ যেভাবে ভালোবাসার মানুষকে খুঁজে বেড়ান তেমনি বাদ যান শোবিজের মানুষেরাও। শোবিজের মানুষেরাও তার ভালোবাসার কথা অনায়াসে বলে দেন তার পছন্দের মানুষকে। তেমনি একজন নির্মাতা রফিক শিকদার তার ভালোলাগার মানুষকে সরাসরি বলেছিলেন ভালোলাগে তোমায় তাই তোমাকে বিয়ে করতে চাই।

রফিক শিকদার পরিচালিত ‘হৃদয়জুড়ে’ চলচ্চিত্রে অভিনয় করতে ঢাকায় এসেছিলেন কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা। এতে নায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ছবির ৬০ শতাংশ শুটিং শেষ করেই প্রিয়াঙ্কার প্রেমে পড়েন পরিচালক। বিষয়টি নায়িকাকে জানানোর পর কাজ না করেই দেশে ফিরে যান তিনি। এরপর নির্মাতা বিভিন্ন মাধ্যম ধরে নায়িকা রাজী করিয়ে ছবির বাকি অংশের কাজ শেষ করেন কলকাতায়। এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে; চলছে ডাবিং।

প্রেমের বিষয়ে রফিক শিকদার বলেন, ভালো লেগেছিল, তাই বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। বিয়ের প্রস্তাব না দিলে তাকে আমি চিনতে পারতাম না। এখন নায়িকা প্রিয়াঙ্কা চাইলেও তাকে আমি বিয়ে করব না। আর কোনো ছবিতে তাকে নায়িকা হিসেবে কাজেও নেব না। যে শিল্পী হিসেবে ভালো নয়, সে মানুষ হিসেবেও ভালো নয়। আরে আমি তো তাকে খারাপ প্রস্তাব দিইনি, দিয়েছিলাম বিয়ের প্রস্তাব। তার পছন্দ নয়, বিয়ে হয়নি। পরিচালক রফিক শিকদার এর আগে ‘ভোলা তো যায় না তারে’ শিরোনামে একটি ছবি নির্মাণ করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন নিরব ও তানহা তাসনিয়া। `হৃদয়জুড়ে’ সিনেমাটি মুক্তি পাচ্ছে দূর্গাপূজা। এছাড়াও ‘বসন্ত বিকেল’ ও ‘অশ্রুঘর’ সিনেমার শুটিং ঈদের পর শুরু হতে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here