‘নগ্ন আমি, নগ্ন সেও, তবু আমাকেই টার্গেট’

নিউজ ডেস্ক :বলিউডের অভিনেত্রী রাধিকা আপ্তের প্রতিটি চরিত্রেই দেখা যায় চ্যালেঞ্জ গ্রহণের ছাপ। নিজেকে প্রতিনিয়ত ভাঙেন-গড়েন। তিনি নানা মাধ্যমে নানা ধরনের চরিত্রে অভ্যস্ত। কখনও তিনি বড় পর্দায় গ্রাম্য স্ত্রী আবার কখনও ওয়েব সিরিজে যৌন ক্ষুধার্ত শিক্ষিকার ভূমিকায়।

সামাজিক নানা বিষয়েও খোলাখুলি মতামত রাখেন তিনি। আর এবার ছবির নগ্ন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়া নিয়ে তার বক্তব্য খবরের শিরোনামে এসেছে।

সম্প্রতি ‘দ্য ওয়েডিং গেস্ট’ সিনেমায় রাধিকা আপ্তের যৌনতার দৃশ্য ফাঁস হয়ে যাওয়ার কারণ হিসেবে সমাজের বিকারগ্রস্ত মানসিকতাকেই দায়ী করলেন এই অভিনেত্রী।

তার প্রশ্ন, ছবিতে তো দেব পাটেলও রয়েছেন। কোথায় বিতর্কে তো তার নাম কেউ বলছেন না। নগ্ন যেমন আমি, নগ্ন তো পুরুষটিও… তবু মেয়ে বলেই আমাকে টার্গেট! তাই না?

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, অনলাইনে ফাঁস হওয়া ‘দ্য ওয়েডিং গেস্ট’ ছবির একটি যৌনতার দৃশ্য নিয়ে কথা বলতে গিয়ে রাধিকা পালটা প্রশ্ন তুলেছেন সমাজের মানসিকতা নিয়ে।

এই অভিনেত্রী বলেন, কেন সব সময় বলা হচ্ছে রাধিকার সেক্স সিন, যেখানে দেবও অভিনয় করছেন, তার কথা তো বলা হচ্ছে না।

রাধিকার দাবি, ছবিতে আরও অনেক সুন্দর সুন্দর দৃশ্য রয়েছে। এই ধরনের দৃশ্য তখনই ফাঁস হয় যখন সমাজের বিকারগ্রস্ত মানসিকতা তৈরি হয়।

ছবিটি তৈরি করা হয়েছে একজন ব্রিটিশ মুসলিম ব্যক্তির পাকিস্তান ও ভারতে সফর নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here