হত্যাকারীর কল লিস্টে মিন্নির নাম্বার

বরগুনা প্রতিনিধিঃ বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ডের মোবাইলের কল লিস্টে নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির নাম্বার পাওয়া গেছে। আদালতে দাখিল করা মামলার তদন্তকারী কর্মকর্তার কাগজপত্রে এ তথ্য উল্লেখ্য করা হয়েছে।

কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে আটকের ১৮ ঘন্টা পরে আদালতে হাজির করা হয়।

বুধবার (১৭ জুলাই) বেলা ৩টা ১৩ মিনিটে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তোলা হয় তাকে।

কাঠগড়ায় দাঁড়িয়ে মিন্নি বলেন, আমাকে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় জড়ানো হয়েছে। আমি নির্দোষ, আমার স্বামী রিফাত শরীফ হত্যাকারীদের বিচার চাই।

বক্তব্যের একপর্যায়ে বিচারক হত্যাকারীর কল লিস্টে তার নম্বর কিভাবে এলো জানতে চাইলে মিন্নি নিরব ভূমিকা পালন করেন। এমন প্রশ্নের কোন সদউত্তর দিতে পারেনি তিনি।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হুমায়ন কবির বিচারকের অনুমতি নিয়ে তার বক্তব্য উপস্থাপন করেন। এসময় এই হত্যাকাণ্ডের সাথে মিন্নির সম্পৃত্তা আছে দাবি করে তথ্য-উপাত্ত উপস্থাপন করেন তদন্তকারী কর্মকর্তা।

মঙ্গলবার (১৬ জুলাই) মিন্নিকে বরগুনা সদরের নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে নেওয়া হয়। প্রায় ১৪ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

পরে ওইদিন রাত সাড়ে ৯টায় মিন্নিকে গ্রেফতারের বিষয়টি সংবাদ সম্মেলনের মাধ্যমে নিশ্চিত করেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। পরে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে। দুর্বৃত্তরা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here