টাকার লোভে প্রতিবন্ধী শিশুকে খুন করলো ভাই!

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে নিখোঁজের ১৬ দিন পর হত্যাকারীর দেখানো স্থান থেকে প্রতিবন্ধী শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া খাল থেকে শিশু আবু বক্করের মরদেহ উদ্ধার করা হয়।

আবু বক্কর (৭) পুরাপাড়া ইউনিয়নের মেহেরদিয়া গ্রামের পাঁচু খলিফার ছেলে। সে মেহেরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। গত ১ জুলাই সে নিখোঁজ হয়।

এর আগে বুধবার ভোরে নিহত শিশু আবু বক্করের আপন চাচাতো ভাই একই গ্রামের মৃত টুকু খলিফার ছেলে কলেজছাত্র শাওন হোসেন দিনদারকে পুলিশ আটকের পর জিজ্ঞাসাবাদ করে। এ সময় শাওন আবু বক্করকে হত্যার কথা স্বীকার করে। পরে বুধবার দুপুরে শাওনের দেখানো স্থান পুরাপাড়া খালের কচুরিপানার নিচ থেকে গলিত অবস্থায় আবু বক্করের লাশ উদ্ধার করে পুলিশ।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আবু বক্করকে হত্যার পর শাওন ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরই সূত্র ধরে শাওনকে আটক করা হয়। নিখোঁজের পর আবু বক্করের পিতা বাদি হয়ে দায়ের করা মামলাটি এখন হত্যা মামলা হিসেবে অন্তর্ভুক্ত হবে বলে জানান তিনি।

এদিকে নিহতের মা তাসলিমা বেগম বলেন, হত্যাকারী শাওন ইতিপুর্বে পুরাপাড়া বাজারে চুরি করে ধরা পড়লে আমার স্বামী (নিহত শিশু আবু বক্করের পিতা) পাচু খলিফা ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে শাওনকে মুক্ত করে। আজ আমার ছেলেকে হত্যা করে তারই প্রতিদান দিলো শাওন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here