আদালতে নেয়া হয়েছে গ্রেফতারকৃত মিন্নিকে

বরগুনা প্রতিনিধি: বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার দেখানোর পর আজ বুধবার আদালতে নেয়া হয়েছে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে। এর আগে ওই মামলায় তাকে মঙ্গলবার দিনভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার দেখানো হয়।
পরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সংবাদ সম্মেলন করে গ্রেফতারের বিষয়টি জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তিনি জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত মিন্নিকে জিজ্ঞাসাবাদ করা হয়। ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এদিকে, বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার সকালে জিজ্ঞাসাবাদের নামে ডেকে এনে গ্রেফতার দেখানোর ঘটনায় তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে মিন্নির পরিবার।মিন্নির বাবা মোজাম্মেল হোসেন আজ বুধবার বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে সাংবাদিকদের জানান, আমার মেয়েকে কি কারণে সাক্ষী থেকে আসামি করা হয়েছে আমি তার সঠিক তদন্ত চাই। তিনি অভিযোগ করেন খুনিদের সহযোগিরা নৃশংস এই হত্যাকাণ্ডের মামলা ভিন্নখাতে প্রভাবিত করার জন্য নাটক সাজিয়েছে। বিষয়টি নিয়ে তিনি আইনগতভাবে লড়াই করবেন বলেও সাংবাদিকদের জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here