প্রস্তুত জানাযার মাঠ, লাখো মানুষের ভিড়

নিজস্ব প্রতিনিধি:জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ এখন তার নিজ জেলা রংপুরে। মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটের দিকে এরশাদকে বহন করা বাংলাদেশ বিমানের ৪৬৮ হেলিকপ্টার তেজগাঁও বিমনবন্দর থেকে রংপুর পৌঁছে গেছে।

এদিকে এরশাদের নামাজে জানাযার জন্য কালেক্টরেট ঈদগাহ মাঠে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

রংপুর মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক জাহিদ হোসেন লুসিড নয়া জানান, মঙ্গলবার বেলা পৌনে ১২টায় এরশাদের লাশ বহনকারী হেলিকপ্টারটি রংপুর সেনানিবাসের হ্যালিপ্যাডে অবতরণ করবে। সেখান থেকে তার লাশ নেয়া হবে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে। সেখানে সর্বস্তরের মানুষ তার কফিনে শ্রদ্ধা নিবেদন করবেন এবং তাকে শেষ দর্শন করবেন। বাদ জোহর সেখানেই তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। নামাজে জানাযায় ইমামতি করবেন রংপুর করিমিয়া নুরুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা ইদ্রিস আলী।

তিনি জানান, নামাজে জানাযায় ও দাফন কার্যে রংপুর ও রাজশাহী বিভাগের ১৬ জেলার জাতীয় পার্টির নেতাকর্মীদের পাশাপাশি ৫ লাখেরও বেশি মানুষ অংশ নেয়ার আশা রয়েছে। এ জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তিনি জানান, খারাপ আবহাওয়াকে উপেক্ষা করে জনতার ঢল নামছে মাঠ অভিমুখে।

এরশাদের সাথে আছেন, চেয়ারম্যান জিএম কাদের এমপি, হুসেইন মুহম্মদ এরশাদ এর ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মেজর (অব.) খালেদ আখতার, আজম খান, এটিইউ তাজ রহমান ও শফিকুল ইসলাম সেন্টু।

উল্লেখ্য, গত ২৬ জুন জ্ঞান হারিয়ে রাজধানীর সিএমইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। গত রোববার পৌনে আটটায় সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here