হুমকির মুখে কাপাসিয়া ফকির মজনু শাহ সেতু

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের কাপাসিয়ায় তিনদিনের অব্যাহত বর্ষণের কারণে বিলের পানি নামার সময় তরগাঁও বাঘিয়া সড়কের ফকির মজনু শাহ সেতুর নিচের অংশে রাস্তা ভেঙ্গে হুমকির মুখে পড়েছে সেতুটি।

এই সড়কটা অত্যন্ত জনগুরুত্বপূর্ণ হওয়ায় স্কুল, কলেজ শিক্ষার্থী, শিক্ষক, ব্যবসায়ী, কৃষক ও সাধারণ জনগণ চরম দুর্ভোগে পড়েছে। এলাকাবাসী এই রাস্তার দ্রুত সংস্কারে দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে । তা না হলে চরম ভোগান্তিতে পড়বে এলাকার সাধারণ জনসাধারণ। ব্রীজের আশপাশে বসবাসকারী লোকজন আতঙ্কিত হয়ে পড়েছে । স্কুল কলেজের কোমলমতি শিক্ষার্থীরা চরম বিপাকে রয়েছে। জানা যায়, কাপাসিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভারী বর্ষণের ফলে স্কুল কলেজে যাতায়াত করা রাস্তাঘাট, কাঁচা ঘর ব্যবসাপ্রতিষ্ঠান পানিতে তলিয়ে গেছে। কৃষকের ফসলের জমি ও মাছ চাষীরা ব্যাপক ক্ষতি মুখে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওয়াপদা রাস্তা কর্তৃপক্ষকে দ্রুত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান। অপরদিক ঘাগটিয়া চালা উচ্চ বিদ্যালয় অফিস কক্ষে ও মাঠে পানি ঢুকে আসবাবপত্রের ব্যাপক ক্ষতি হয়েছে। কাপাসিয়া টোক সড়কে টোলাইন্না বাড়ি নামক স্থানে রাস্তা দেবে যাওয়ায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here