নুর হোসেনের বিরুদ্ধে আরেক মামলায় চার্জশিট

নিজস্ব প্রতিনিধি:নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নুর হোসেনের বিরুদ্ধে আরেক মামলায় চার্জশিট দাখিল করা হয়েছে। অবৈধ সম্পদ অর্জনের মামলায় এ চার্জশিট দাখিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক মো. শফি উল্লাহ আদালতের সংশ্লিষ্ট শাখায় এ চার্জশিট দাখিল করেন। শিগগিরই চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

চার্জশিটে নুর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে ২ কোটি ৪০ লাখ ৪ হাজার ১৭২ টাকার স্থাবর-অস্থাবর সম্পদের তথ্য গোপান করে মিথ্যা তথ্য দাখিলের অভিযোগ আনা হয়েছে। সেইসঙ্গে ২ কোটি ৭৬ লাখ ১১ হাজার ৮১৩ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদের মালিকানা অর্জন ও ভোগদখলের অভিযোগও আছে এ মামলায়। চার্জশিটে ১৮ জনকে সাক্ষী করা হয়েছে।

জানা গেছে, নুর হোসেনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের প্রাথমিক প্রমাণ পাওয়ায় ২০১৫ সালের ১৭ নভেম্বর তাকে সম্পদ বিবরণী দাখিলের নোটিশ দেয় দুদক। এরপর কারাগারে থাকা নুর হোসেন সম্পদ বিবরণী দাখিল করেন। মামলার তদন্তে নুর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসঙ্গতি ধরা পড়ে। ২০১৬ সালের ১ আগস্ট মিথ্যা তথ্য দাখিল ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর রমনা থানায় দুদকের উপরিচালক মো. জুলফিকার আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ২০১৮ সালের ২৫ এপ্রিল নুর হোসেনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here