ট্রাফিক সার্জেন্টকে চাপা দিল কাভার্ডভ্যান

নিজস্ব প্রতিনিধি:বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়াকে চাপা দিয়েছে একটি কাভার্ডভ্যান। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের বরিশাল-পটুয়াখালী মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায়। এই ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটিসহ চালক জলিল সিকদারকে আটক করেছে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়, সার্জেন্ট গোলাম কিবরিয়া এবং ট্রাফিক কনস্টেবল মামুন সকাল থেকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মহাসড়কে ডিউটি করছিলেন। বেলা ১২টার দিকে যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান বরিশাল থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিল। সার্জেন্ট কিবরিয়া দূর থেকে হাত উচিয়ে কাভার্ডভ্যানটিকে থামানোর সিগন্যাল দেন। কিন্তু সেই সিগন্যাল অমান্য করে চালক ভ্যানটিকে চালিয়ে যাচ্ছিলেন।

তখন কিবরিয়া সড়কের মাঝখানে অবস্থান নিলে বেপারোয়া গতির কাভার্ডভ্যানটি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে স্থানীয়রা শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। এই খবর ছড়িয়ে পড়লে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তারা ঘাতক ট্রাকসহ চালককে দ্রুত আটকে পার্শ্ববর্তী ঝালকাঠির নলছিটি থানা পুলিশের সহায়তা চায়।

পরে নলছিটির দপদপিয়া খেয়াঘাট (পুরাতন ফেরিঘাট) থেকে চালককে আটক করে বরিশাল মেট্রোপলিটন বন্দর (সাহেবেরহাট) থানা পুলিশের কাছে তুলে দেয় নলছিটি থানা পুলিশ। এদিকে শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, আহত সার্জেন্টের দু’পায়ের একাধিক স্থান ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে যেকোন সময়ে রাজধানীতে প্রেরণ করা লাগতে পারে।

দুপুরে শেবাচিমে চিকিৎসাধীন ট্রাফিক সার্জেন্টকে দেখতে যান বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

এসময় পুলিশ কমিশনার জানান, সার্জেন্টের চিকিৎসার্থে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিভাগ সব ধরণের সহায়তা দিয়ে যাচ্ছে। এমনকি তাকে রাজধানীতে নেওয়ার জন্যও প্রস্তুতি নিয়ে রেখেছেন। এছাড়া ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

এই ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে দুপুরে বরিশাল নগরীর কাকলীর মোড়ে একটি অটোরিক্সার ধাক্কায় ট্রাফিক পুলিশের কনস্টেবল আবুয়াল আহত হয়েছেন। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় চালকসহ অটোরিক্সাটিকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here