রাস্তায় ধানের চারা রোপণ!

জয়পুরহাট প্রতিনিধি: সংস্কারের দাবিতে রাস্তায় ধানের চারা রোপণ করে ব্যতিক্রমী প্রতিবাদ জানিয়েছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বালিঘাটা ইউপি’র গনেশপুর গ্রামের বাসিন্দারা।

তাদের দাবি, রাস্তাটি সংস্কার না করায় বর্ষাকালে ছেলে-মেয়েদের স্কুল-কলেজে যাতায়াত, ফায়ার সার্ভিসের গাড়ি ও অ্যাম্বুলেন্স চলাচল করতে পারে না। এতে করে বেশ ভোগান্তিতে পরতে হয় গ্রামের প্রায় ২ হাজার মানুষকে। সবচেয়ে ঝুঁকিতে থাকে গর্ভবতী মা-শিশু ও অসুস্থ বয়বৃদ্ধ। আর এসব প্রতিকূলতার সঙ্গে প্রতিনিয়ত যুদ্ধ করে চলতে হয় এই এলাকার মানুষদের।

এদিকে রাস্তা সংস্কারের দাবিতে ধানের চারো রোপণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করা হলেও এটি নিয়ে বেশ মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

স্থানীয় ইউপি সদস্য শাহাজান মন্ডল জানান, রাস্তাটি হাকিম মন্ডলের গরুর ফার্ম থেকে সমির মাষ্টারের বাড়ি পর্যন্ত সরকারি রেকর্ডভুক্ত প্রায় ১কি:মি: কাঁচা রাস্তা। এটি সংস্কার না হওয়ায় আমরা গ্রামের মানুষ চরম অশান্তিতে আছি। তাছাড়া এখন রাস্তাটি কাঁদায় বেহাল দশার কারণে ভ্যান গাড়িও যেতে চায়না। এখন আমাদের দাবি, জনপ্রতিনিধিদের কাছে। তারা যেন রাস্তাটি দ্রুত সংস্কার করার চেষ্টা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here