নলছিটিতে থানায় অভিযোগ দেওয়ায় প্রতিবন্ধী ধর্ষিতা পরিবারের ওপর হামলা

নিজস্ব প্রতিনিধি:এক প্রতিবন্ধী তরুণীকে (২১) ধর্ষণের ঘটনায় ঝালকাঠির নলছিটি থানায় অভিযোগ দেওয়ায় ধর্ষিতার পরিবারের লোকজনের ওপর হামলা চালিয়েছে আসামিপক্ষ। হামলায় আহত দুজনকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা জানায়, ধর্ষণের ঘটনায় শনিবার দুপুরে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের মাধবপাশা গ্রামের মো. নাঈম হাওলাদারকে আসামি করে নলছিটি থানায় ধর্ষিতার নানি বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত নাঈম হাওলাদার ওই গ্রামের নজরুল হাওলাদারের ছেলে।

অভিযোগ দেওয়ার পর শনিবার বিকেলে পুলিশ সরেজমিন তদন্ত গিয়ে ধর্ষিতার পরিবারের লোকজন ও এলাকাবাসীর সাক্ষ্য গ্রহণ করে। এ ঘটনার জের ধরে রোববার সকাল ৯টার দিকে আসামির মা মরিয়ম বেগম, ফুপু পিয়ারা বেগম ও ফুপা মো. ইউসুফ হোসেনের নেতৃত্বে আসামিপক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে ধর্ষিতার পরিবার ও সাক্ষীদের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়।

আহতদের মধ্যে রেহেনা বেগম (৪৫) ও শাহানাজ পারভীনকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযোগ দায়ের একদিন পরেও ধর্ষণের ঘটনায় মামলা না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা। পাশাপাশি ধর্ষিতার পরিবারের ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে তারা।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আশ্রাফুজ্জামান বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here