বন্ধুত্বের থেকে আরও গভীরে

বিনোদন: ‘ক্যাব্যাঞ্জলি’ খ্যাত অনীতা হাসনন্দানী ও ইজাজ খান জুটির সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। হঠাৎই তাদের সম্পর্কের চিড় ধরে। একসময় দুজনের ব্রেকআপও হয়। সেটি নিয়ে অনীতা কখনও মন্তব্য করেননি।

কিন্তু সম্প্রতি একটি চ্যাট শোতে এ বিষয়ে মুখ খুললেন ইজাজ। তবে সরাসরি কারও নাম নেননি তিনি।

কিছু দিন আগে অভিনেতা রাজীব খান্ডেলওয়ালের নতুন চ্যাট শো ‘জ্যাজ বাত’-এ এসে ইজাজ জানান, আমার সাবেক গার্লফ্রেন্ড হঠাৎ একদিন কোনো একটি কারণে আমার ফ্ল্যাটে চলে আসেন। তার সঙ্গে আমার একটি ধারাবাহিকে আলাপ হয়। সেখান থেকে আমরা ভালো বন্ধু হই। তার পর থেকেই আমরা দীর্ঘদিন একসঙ্গে থাকতাম। বন্ধুত্বের থেকেও বেশি গভীরে আমাদের সম্পর্ক চলে যায়।

তিনি বলেন, হঠাৎ আমার মনে হল যে ওর সঙ্গে মানসিকভাবে এক হতে পারছি না। আমি বিরক্ত হয়ে উঠেছিলাম। তার জন্যই আমি সম্পর্কটা ইতি করি। তার সঙ্গে বিচ্ছেদের জন্য সম্পূর্ণভাবে আমি দায়ী। এর পর সে আমার নামে পুলিশের কাছে অভিযোগ জানায়। আমি এ কারণে সেই সময় কিছু দিনের জন্য মুম্বাই ছেড়ে চলে গিয়েছিলাম। সেই সময় তানু ওয়েডস মানু রিলিজ করে। ফলে আমি একটিও প্রমোশনাল ইভেন্টে জন্যই যেতে পারিনি। এখনও আমি বিষয়টি নিয়ে ভীষণভাবে অনুতপ্ত।

টেলিজগতে কাল্ট জুটিগুলোর মধ্যে অন্যতম অনীতা ও ইজাজ। ক্যামেরার ওপারেও বেশ ঘনিষ্ঠ ছিলেন দুজন। তবে ২০১০ সালে রিয়েল লাইফে অফিসিয়াল ব্রেকআপ হয় এ সম্পর্কের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here