যে কারণে হুট করে দেশে আসার সিদ্ধান্ত নিলেন রিচি

বিনোদন: রিচি সোলায়মান। গতকাল থেকে প্রচারে এসেছে তার নতুন ধারাবাহিক। নাম ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’। আজাদ আবুল কালামের রচনা ও রুলীন রহমানের পরিচালনায় নাটকটি প্রচার হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫মিনিটে।

এবার প্রায় পাঁচ মাস পর আবারো ঢাকায় আসছেন এই অভিনেত্রী। আগামীকাল মধ্যরাতে ঢাকার মাটিতে পা রাখবেন বলে আমেরিকা থেকে জানিয়েছেন তিনি। রিচি বলেন, এবার কয়েকটি কারণে ঢাকায় আসছি। মায়ের সঙ্গে কোরবানির ঈদ করা, রংপুরে নানী রিজিয়া বেগমকে দেখতে যাওয়া এবং কয়েকটি ঈদ নাটক-টেলিফিল্মে কাজ করা।

সব মিলিয়ে আগামী সেপ্টেম্বর পর্যন্ত তিনি দেশে থাকবেন বলে জানিয়েছেন। রিচি আরো জানান, আগামী আগস্টে তার স্বামীও আমেরিকা থেকে দেশে আসবেন। পরে সেপ্টেম্বরের মাঝামাঝিতে তারা একসঙ্গে আমেরিকা ফিরে যাবেন।

এদিকে রিচি অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ‘যখন কখনো’ নামের আরেকটি ধারাবাহিক প্রতি শনি ও রবিবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

এতে তিনি ফেরদৌসী মজুমদারের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। একই পরিচালকের নির্দেশনায় তিনি আমেরিকায় শুটিংয়ে অংশ নিচ্ছেন ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নামের একটি নাটকে। এ মাসের শেষে ধারাবাহিক এ নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হওয়ার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here