আর পাঁচ বছর থাকলে উন্নত দেশ হবে

নিজস্ব প্রতিনিধিঃ সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বর্তমান সরকার আর পাঁচ বছর ক্ষমতায় থাকলে দেশের ভাবমূর্তি উন্নত দেশের কাছাকাছি পৌঁছে যাবে।

শনিবার সকালে পাবনা সদর উপজেলায় কমিউনিটি হেলথ ও হার্ট হাসপাতালের উদ্বোধনী সভায় তিনি এ কথা বলেন।

এ সময় পাবনার জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার এবং পাবনা আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেনন বলেন, বর্তমান সরকার যেভাবে ব্যাপক উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে, শহর থেকে গ্রাম সর্বত্রে মানুষের সেবা দিয়ে যাচ্ছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করছে, কৃষিক্ষেত্রে সেবা বৃদ্ধি করে যাচ্ছে, তথ্য প্রযুক্তির আধুনিকায়ন করছে, সামাজিক বেষ্টনি তৈরি করছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে তা অতীতের সকল উন্নয়ন রেকর্ডকে পেছনে ফেলে দিচ্ছে। তাই এই সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে কোনোভাবেই ব্যাহত করা যাবে না। এ জন্যই বর্তমান সরকারকে আরো ৫ বছর ক্ষমতায় রাখতে হবে।

রাশেদ খান মেনন বলেন, বর্তমান সরকার দেশের স্বাস্থ্য খাতে গুরুত্ব সবসময়ই দিয়ে আসছে, যার উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে দেশের প্রত্যন্ত অঞ্চলে একের পর এক হাসপাতাল নির্মাণ। এই সরকারের জনসেবামূলক কর্মসূচি লোক দেখানো নয়, এটি সত্যিকারের একটি জনমুখী সরকার। এই সরকার যতবারই ক্ষমতায় এসেছে ততবারই এদেশের সাধারণ খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটিয়েছে।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, সরকারের অব্যাহত উন্নয়ন অগ্রযাত্রাকে যেন কেউ ব্যাহত করতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকাতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here