আ বা রো…

নিজস্ব প্রতিনিধিঃআবারো একসঙ্গে হাজির হলেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওয়াসিম ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী রোজিনা। এর আগে, এই জুটি দর্শকদের বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন।

তাদের অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘রাজমহল’, ‘রাজকন্যা’, ‘রাজ সিংহাসন’, ‘নাদিরা’, ‘রাজিয়া সুলতানা’,‘মানসী’, ‘বিনি সুতার মালা’, ‘শীষনাগ’, ‘ভাগ্যলিপি’, ‘রেশমি চুড়ি’, ‘আলাদিন আলী বাবা সিন্দাবাদ’ প্রভৃতি।

নতুন কাজ প্রসঙ্গে রোজিনা বলেন, অনেকদিন পর ওয়াসিম ভাইয়ের সঙ্গে দেখা হলো। আবেগে চোখের পানি ধরে রাখতে পারিনি। তিনি শুধু একজন জনপ্রিয় নায়ক নন, তিনি একজন ভালো মনের মানুষ। তার বিপরীতে অভিনয় করা সব ছবিই দর্শকরা পছন্দ করেছেন।

গত বৃহস্পতিবার দুপুর ২টায় বিটিভির নিজস্ব অডিটোরিয়ামে চলচ্চিত্র বিষয়ক ‘ছায়াগল্প’ নামের একটি অনুষ্ঠানে হাজির হন চলচ্চিত্রের এই দুই তারকা। এ অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও সঞ্চালনা করেছেন বুশরা।

এই বিষয়ে বুশরা বলেন, বিটিভিতে ওয়াসিম-রোজিনাকে একসঙ্গে দেখার জন্য মানুষের ঢল নেমেছিল। দীর্ঘদিন পর আবার একসঙ্গে হাজির হন ওয়াসিম-রোজিনা। সত্তর আশির দশকের সাড়া জাগানো সিনে জুটি তারা।

৩০ মিনিটের এ অনুষ্ঠানে তাদের অভিনীত ছবির গান, তাদের ক্যারিয়ারসহ অনেক অজানা বিষয় দর্শকরা দেখতে ও জানতে পারবেন। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রুকসানা পারভীন রুমা।

এদিকে, আগামী সপ্তাহে বিটিভিতে যেকোনো দিন এ অনুষ্ঠানটি প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here