গোল করেও কাঁদলেন নেইমার!

স্পোর্টস ডেস্ক:কোস্টারিকার বিপক্ষে শেষ মুহুর্তের ২-০ গোলে রোমাঞ্চকর এক জয় পেয়েছে ব্রাজিল। নেইমারের বাধভাঙা উল্লাসে মেতে উঠারই কথা। কিন্তু আনন্দ উল্লাস নয়, ম্যাচ শেষে ব্রাজিলিয়ান তারকা কাঁদলেন। শুধু সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামের দর্শকেরা নন, নেইমারের সেই কান্নার স্বাক্ষী হলো পুরো ফুটবল দুনিয়া।

প্রথমে নিজের জার্সি দিয়ে মুখ ঢেকে কান্না লুকানোর চেষ্টা করলেন। এরপর মাটিতে পা গেড়ে দুহাতে মুখ ঢেকে কাঁদলেন। পরে সতীর্থরা ছুটে এসে সান্ত্বনা দিল তাকে!

অতি আনন্দে মানুষ হাসতে পারে না, কাঁদে। আজ শুক্রবার সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে নেইমারের কান্না প্রমাণ করল সেটাই। সুইজারল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ভালো খেলেও জিততে পারেনি ব্রাজিল। ব্রাজিলিয়ানরা দলের সেই ১-১ ড্র হতাশার জন্য দায়ী করে নেইমারকে।

প্রথম ম্যাচে ড্র করায় আজ জয় পাওয়াটা খুবই প্রয়োজন ছিল ব্রাজিলের। কিন্তু পুঁচকে কোস্টারিকা সেই জয়টাই পেতে দিচ্ছিল না। অনেক ঘাম ঝরানোর পর অবশেষে সেই প্রত্যাশিত জয়টা যখন ধরা দিয়েছে, আনন্দ-খুশিতে নেইমার তাই কেঁদেই ফেলেন মাঠে।

যাই হোক, এই গোল দিয়েই এবারের বিশ্বকাপে নিজের গোলের খাতা খুললেন নেইমার। পাশাপাশি ব্রাজিল জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় পেছনে ফেলে দিলেন রোমারিওকে। ৫৬ গোল নিয়ে তিনি এখন ব্রাজিলের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা। তার উপরে কেবল রোনাল্ডো (৬২টি) ও কিংবদন্তি পেলে (৭৭টি)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here