নির্বাচনে জয়ী হতে গিয়ে দলের যেন বদনাম না হয়: শেখ হাসিনা

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচনে জয়ী হতে গিয়ে দলের যেন বদনাম না হয়। আওয়ামী লীগ প্রশ্নবিদ্ধ নির্বাচন করতে চায় না। বললেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকেলে সরকারি বাসভবন গণভবনে রাজশাহী, সিলেট, বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের তিনি এসব কথা বলেন।

এর আগে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, নির্বাচনে হার জিত থাকবে, জনগনের মন জয় করে ভোট চাইতে হবে। জয়ের জন্য সরকারের দুর্নাম হয় এমন কিছু করবেন না।

রাজশাহী, সিলেট, বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের সহযোগিতা করতে নেতাকর্মীদের আহ্বান জানান শেখ হাসিনা।

বৈঠক সূত্রে জানা গেছে, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সিলেটে বদরুদ্দিন আহমেদ কামরান ও বরিশাল সিটি করপোরেশনে সাদিক আবদুল্লাহ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। এছাড়া কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এমএ মতিনকে মনোনয়ন দেওয়া হয়। সভায় দশটি ইউনিয়ন, তিনটি উপজেলা ও পাঁচটি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন হবে আগামী ৩০ জুলাই। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২৮ জুন, মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ ও ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহার করার শেষ দিন ৯ জুলাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here