সিসিকে মেয়র ও কাউন্সিলর পদে ১৫ জনের মনোনয়ন সংগ্রহ

সিলেট প্রতিনিধি :সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেছেন চরমোনাই পীর সমর্থিত ইসলামী আন্দোলন প্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেন খান।

বৃহস্পতিবার বিকেলে তিনি সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১০ প্রার্থী ও নারী কাউন্সিলর পদে ৪ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৩ জুন থেকে এখন পর্যন্ত সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ৫ জন মেয়র প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব ফেরদৌসী জুবায়ের, সিলেট কল্যাণ সংস্থার সভাপতি এহসানুল হক তাহের ও মুক্তাদির আহমদ। এছাড়া ৫৪ জন সংরক্ষিত নারী কাউন্সিলর এবং ১৪০ জন সাধারণ কাউন্সিলর পদের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই সিলেটসহ তিন সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৩ জুন এসব সিটির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৮ জুন, মনোনয়নপত্র বাছাই হবে ১-২ জুলাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই, প্রতীক বরাদ্দ হবে ১০ জুলাই। ভোটগ্রহণ ৩০ জুলাই অনুষ্টিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here