প্রথম ডেটিংয়ে পুরুষের ৬ বিষয়ে নজর রাখেন নারীরা

লাইফস্টাইল ডেস্ক : সাধারণত প্রথম ডেটিংয়ে সবাই অনেক কিছু দেখে ও বুঝে নিতে চান। কারণ সম্পর্ক এগিয়ে নিতে হলে এগুলো খুব জরুরি। পুরুষেরা যেমন খুব বিচক্ষণ এই ব্যপারে, নারীরাও কিন্তু কম নয়। তারাও প্রথম দিনেই দেখে ও বুঝে নেন অনেক কিছু। আর প্রথম ডেটিংয়ের উপরেই ভিত্তি করে সম্পর্ক এগিয়ে যায়। চলুন জেনে নিই নারীরা প্রথম ডেটিংয়ে যে বিষয়গুলো খেয়াল করে-

পরিষ্কার পরিচ্ছন্নতা
প্রথম ডেটিংয়ে পুরুষের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকেই সবচেয়ে বেশি খেয়াল করেন নারীরা। হবু প্রেমিকের হেয়ার স্টাইল কেমন, তার জামা কাপড় কতটা পরিচ্ছন্ন, হাতে নখ বড় কি-না, ঠিকভাবে শেভ করা কি-না ইত্যাদি। কারণ এই পরিচ্ছন্নতার ব্যাপারগুলো নারীদের খুব আকর্ষণ করে থাকে।

নারীদের প্রতি সহানুভূতি
বেশির ভাগ নারীই কথায় কথায় ঠিকই বুঝে নেন, হবু প্রেমিকের নারীদের প্রতি সহানুভূতি কতটা গভীর। কথার ছলে হবু প্রেমিকের মা, বোন, ভাবী সম্পর্কেও জেনে নেন নারীরা। এই মানুষগুলোর প্রতি যদি পুরুষের খুব সহানুভূতি থাকে তার মানে একজন স্ত্রী কিংবা প্রেমিকার প্রতিও সেই পুরুষের সহানুভূতি থাকবে।

ব্র্যান্ড
পুরুষের ব্র্যান্ডের জামা কাপড়, জুতো, ঘড়ি, ইত্যাদি পুরুষালি জিনিসপত্রগুলো নারীদের চোখের আড়াল করা যায় না। কোনো না কোনোভাবে প্রথম ডেটিংয়ে নারীরা পুরুষের এই দিকগুলো খেয়াল করেন। কারণ এর মাধ্যমে পুরুষের রুচি বোঝা যায়।

কথা বলার ধরণ
যে কোনও নারীই তার সঙ্গীর কণ্ঠস্বর খুব ভালোবেসে থাকেন। তাছাড়া পুরুষের পুরুষালি কণ্ঠে প্রকাশ পায় ব্যক্তিত্ব। তাই প্রথম ডেটিংয়ে নারীরা খুব আগ্রহী হয়ে থাকেন হবু সঙ্গীর কণ্ঠস্বর নিয়ে।

পুরুষের অঙ্গভঙ্গি
নারীরা এই বিষয়টিতে খুব সচেতন। কারণ একজন পুরুষের শারীরিক অঙ্গভঙ্গিতে তার পুরো ব্যক্তিত্ব প্রকাশ পায়। তাই পুরুষ কীভাবে হাঁটেন, কীভাবে বসেন, খাওয়ার ধরন কথা বলার স্টাইল সবকিছুই নারীরা খেয়াল করে থাকেন প্রথম ডেটিংয়ে।

ভবিষ্যৎ পরিকল্পনা
প্রতিটি পুরুষেরই ভবিষ্যৎ পরিকল্পনা থাকে তার নিজ জীবন নিয়ে। এবং ভবিষ্যৎ নিয়ে পুরুষের সুপরিকল্পনা নারীকে খুব আকর্ষণ করে থাকে। কারণ পুরুষের সুপরিকল্পনার ওপর নির্ভর করে নারীরও ভবিষ্যৎ। তাই এই ব্যপারটিতে নারীরা খুব খেয়াল করে থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here