বাগমারায় আগুনে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিককে সরকারী অনুদান প্রদান

বাগমারা প্রতিনিধিঃ : রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের একটি বাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় ওই বাড়ির পরিবাররকে এমপি এনামুল হকের পক্ষ বৃহস্পতিবার সরকারী ভাবে আর্থিক অনুদান প্রদান করা হয়। গত রমজান মাসের শুরুর আগের রাতে গত ১৭ মে শ্রীপুর গ্রামের রহিমুদ্দিন শাহর বাড়িতে রাতের কোন এক সময়ে সকলের অগোচরে বাড়িতে আগুন লাগে। আগুন মুহূর্তের মধ্যে সারা বাড়ি ছেয়ে যায়। স্থানীয়রা তা নিবৃত্ত করতে চেষ্টা করে ব্যার্থ হয়। পরে দমকলবাহিনী এসে আগুন নিভাতে সক্ষম হলেও ততক্ষনে সমস্ত বাড়ি ভূস্মিভুত হয়ে যায়। এতে তার অন্তত ৫৭ লক্ষ টাকার ক্ষতি হয়। এঘটনা স্থানীয় ভাবে উপজেলা প্রকল্প কর্মকর্তাকে জানানো হলে তিনি পরবর্তীতে সহযোগীতার আশ্বাস দেন।

এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার উপজেলা ত্রাণতহবিল থেকে সরকারী অনুদান হিসেবে উপজেলা প্রকল্প কর্মকর্তা মাসুদুর রহমান ক্ষতিগ্রস্ত রহিমুদ্দিনকে নগদ ৬ হাজার টাকা ২ বান্ডিল ঢেউ টিন ও ৩০ কেজি চাল প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্যের প্রেস সচিব জিল্লুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের একটি বাড়ি পুড়ে যাওয়ার ঘটনায় ওই বাড়ির পরিবাররকে এমপি এনামুল হকের পক্ষ বৃহস্পতিবার সরকারী ভাবে আর্থিক অনুদান প্রদান করা হয়। গত রমজান মাসের শুরুর আগের রাতে গত ১৭ মে শ্রীপুর গ্রামের রহিমুদ্দিন শাহর বাড়িতে রাতের কোন এক সময়ে সকলের অগোচরে বাড়িতে আগুন লাগে। আগুন মুহূর্তের মধ্যে সারা বাড়ি ছেয়ে যায়। স্থানীয়রা তা নিবৃত্ত করতে চেষ্টা করে ব্যার্থ হয়। পরে দমকলবাহিনী এসে আগুন নিভাতে সক্ষম হলেও ততক্ষনে সমস্ত বাড়ি ভূস্মিভুত হয়ে যায়। এতে তার অন্তত ৫৭ লক্ষ টাকার ক্ষতি হয়। এঘটনা স্থানীয় ভাবে উপজেলা প্রকল্প কর্মকর্তাকে জানানো হলে তিনি পরবর্তীতে সহযোগীতার আশ্বাস দেন।

এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার উপজেলা ত্রাণতহবিল থেকে সরকারী অনুদান হিসেবে উপজেলা প্রকল্প কর্মকর্তা মাসুদুর রহমান ক্ষতিগ্রস্ত রহিমুদ্দিনকে নগদ ৬ হাজার টাকা ২ বান্ডিল ঢেউ টিন ও ৩০ কেজি চাল প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্যের প্রেস সচিব জিল্লুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here