হিজলায় যুবদলের কমিটি নিয়ে ধুম্রজাল সৃষ্টির চেষ্টার অভিযোগ

হিজলা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বরিশালের হিজলা উপজেলা কমিটি নিয়ে ধুম্রজাল সৃষ্টির অভিযোগ করছেন উপজেলা যুবদলের আহবায়ক, যুগ্ন আহবায়ক সহ উপজেলা যুবদলের তৃনমূল নেতাকর্মীরা।
নেতাকর্মীদের অভিযোগ গত ১লা জুন যুবদল কেন্দ্রীয় সংসদ বরিশাল উত্তর জেলা যুবদলের কমিটি অনুমোদন করার পর থেকেই হিজলা উপজেলা যুবদলের দুইজন বিতর্কিত কথিত যুবদল নেতারা সোসাল মিডিয়া ব্যাবহার করে একটি নতুন কমিটির কাগজ ফেইসবুকে পোষ্ট করে নিজেদের উপজেলা যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদক দাবী করে। এব্যাপারে উপজেলা যুবদলের আহবায়ক বেলাল জমদার বলেন এটা অত্যান্ত হাস্যকর ও লজ্জাজনক বিষয়, দলের মধ্যে এ ধরনের কার্যকলাপ যখন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে আটক এমন সময় জননেতা তারেক রহমানের নির্দেশে সারা দেশের কমিটি সুসংগঠিত করার আপ্রান প্রচেষ্টারত কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঠিক তখন ক্ষমতাসীন দলের এজেন্ডা বাস্তবায়ন এর লক্ষে দলের সাংগঠনিক কার্যক্রমকে হেয় প্রতিপন্ন করার জন্যে একটি ভুয়া কমিটির কাগজ প্রচার করা হচ্ছে যেখানে কমিটি অনুমোদনকৃত নেতাদের স্বাক্ষরিত কমিটির স্বাক্ষরের কোথায় কোনো তারিখ উল্যেখ করা হয়নি। উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক দেওয়ান সালাউদ্দিন রিমন এর দাবি বরিশাল উত্তর জেলা যুবদলের নবগঠিত কমিটিতে পদ বঞ্চিত নেতা সাবেক সভাপতি কবির উদ্দিন আফসারি ও সম্পাদক বদিউজ্জামান মিন্টু বিপুল পরিমান অর্থের বিনিময় নিজেদের পদ বিলুপ্তির পরে শুধুমাত্র নিজের ব্যক্তি স্বার্থ উদ্ধার ও পদ না পেয়ে সংগঠনকে বিতর্কিত করার জন্যেই উত্তর জেলা যুবদলের কমিটি গঠনের পরে নিজেরা অবৈধ ও অনিয়মতান্ত্রিক ভাবে কথিত দুই যুবদল নেতাকে দিয়ে কমিটির নামে অপ্রচার চালাচ্ছে। এবিষয় বরিশাল উত্তর জেলা যুবদলের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক সালাউদ্দিন পিপলুর কাছে জানতে চাইলে তিনি বলেন এরকম একটি কাগজ আমার কাছেও জমা দেওয়া হয়েছে তবে তাতে কোন তারিখ দেওয়া নেই, বিষয়টি ভুয়া এবং একটি গোষ্টির চক্রান্ত।
সভাপতি মোল্লা মাহফুজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন হিজলা উপজেলাতে বেলাল জমদারকে আহবায়ক করে যুবদলের কমিটি করা আছে যা অচিরেই বিলুপ্তি করে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কথা বলে ভুয়া কমিটি প্রচারকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here