বাগমারায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাগমারা প্রতিনিধিঃ: রাজশাহীর বাগমারায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের ত্রি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন তাদের বিভিন্ন দাবী দাওয়া ও ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষে এই কমিটি গঠন করেছে।

কমিটি গঠন উপলক্ষে বুধবারবার উপজেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সাইফুল ইসলাম উজ্জলকে সভাপতি এবং নাইম আদনানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শহিদুল ইসলাম, ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন উজ্জল, সহ-সাংগঠনিক সম্পাদক খাইরুল হাসান, অর্থ বিষয়ক সম্পাদক তারেখ সাখাওয়াত, দপ্তর ও প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান আকাশ, সহ- তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাকির হাসেন পারভেজ, নিবার্হী সদস্য মামুনুর রশীদ, মাইনুল ইসলাম, রনি ফাইসাল, মোনায়েম হোসেন, সাদ্দাম হোসেন সবুজ। উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, ফিরোজ জামান এবং ইয়াদুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here