‘হারলেও আর্জেন্টিনা, জিতলেও আর্জেন্টিনা’

নিজস্ব প্রতিনিধিঃ খুব উম্মাদনায় চলছে এবারের বিশ্বকাপ। হার-জিতের মধ্য দিয়ে প্রথম রাউন্ডের অনেক ম্যাচের খেলা এরই মধ্যে সম্পন্ন হলেও হাল ছাড়েনি ভক্তরা! এমনই একজন ক্ষুদে ভক্ত নাজমুন মুনিরা ন্যান্সি! মিডিয়ায় সকলে তাকে ন্যান্সি নামে চেনে।

খেলা নিয়ে তার ভাষ্য, আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার। যখন থেকে ফুটবল খেলা বুঝি ও বিশ্বকাপ দেখি, তখন থেকেই আর্জেন্টিনার খেলা আমার ভীষণ ভালো লাগে। আর মেসি আমার প্রিয় খেলোয়াড়। প্রথম ম্যাচে যদিও মেসি শতভাগ দিতে পারেননি। পেনাল্টি মিস করেছেন। তবে, সব দিনতো আর সমান যায় না। ভালো-খারাপ আসতেই পারে।

মেসিকে ফুটবলের জাদুকর তো আর এমনি এমনি বলা হয় না। আমার বিশ্বাস সেদিনটা মেসির দিন ছিল না। আমার প্রত্যাশা, আর্জেন্টিনা মেসির নেতৃত্বে পরবর্তী ম্যাচগুলোতে ছন্দে ফিরবে।

তবে এবার বিশ্বকাপে বড় দলগুলো ভালো করছে না। তাছাড়া প্রথম ম্যাচ দিয়ে সব বিচার করা যাবে না। পরবর্তী ম্যাচগুলোর জন্য অপেক্ষা করতে হবে।

অনেকে পাঁচবার বিশ্বকাপ জিতেছে বলে ব্রাজিল সাপোর্ট করে। কিন্তু আমি তা মনে করি না। বিশ্বকাপ জিতলেই সে দল নিজের হতে হবে তা নয়। আর্জেন্টিনা আসলে করি ভালোবাসা থেকে। হারলেও আর্জেন্টিনা করবো, জিতলেও করবো। এটাই আমার নীতি। আশা করি, আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।

এদিকে, আজকের খেলায় পর্তুগালের মুখোমুখি হবে মরক্কো। আমি অবশ্যই আজকের জন্য পর্তুগালকে সাপোর্ট করবো। কারণ এখানে রয়েছে ক্রিস্টিয়ানো রোনালদো। তার খেলা আমার খুবই ভালো লাগে। প্রথম ম্যাচে তো অসাধারণ খেলেছেন তিনি। আশা করবো আজকের ম্যাচেও তার নৈপুণ্যে বিজয় অর্জন করবে পর্তুগাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here