ডিবি পরিচয়ে প্রতারণা, আটক ১

পঞ্চগড় প্রতিনিধি : জেলার তেঁতুলিয়ায় উপজেলায় ডিবি পরিচয় দিয়ে প্রতারণার সময় জাকিরুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

রবিবার (১৭ জুন) রাত ৯টায় উপজেলার দেবনগর ময়নাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আটক জাকিরুল পঞ্চগড় সদর উপজেলার রামের ডাংগা এলাকার আমিমুল ইসলামের ছেলে।

জানা যায়, সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ভজনপুর এলাকায় স্বপন, তারেক, জাহেদ, হারুন ও অপু নামে ৫ ছাত্রকে আটক করে রাখে ডিবি পরিচয় দানকারী জাকিরুল ও তার তিন সহযোগী।

প্রতারণার শিকার তারেক জানায়, ‘আমরা ঈদে ঘোরাঘুরি শেষে বাড়ি যাচ্ছিলাম। পথে জাকিরুল ও তার সঙ্গীরা আমাদের আটক করে আমাদের কাছে থাকা ডিএসএলআর ক্যামেরা, মোবাইল ফোন, টাকা ছিনিয়ে নিয়ে জনপ্রতি ২০ হাজার টাকা করে দাবি করে। একপর্যায়ে স্বপন ধস্তাধস্তি করে ঘটনাস্থল থেকে পালিয়ে ভজনপুর এলাকার লোকজনদের খবর দেয়। পরে তারা ঘটনাস্থলে গিয়ে আমাদের উদ্ধার করে। এসময় জনতা জাকিরুল ইসলামকে আটক করলেও তার সঙ্গীরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দেয়া হয়।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জাকিরুলকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। কেউ যদি অভিযোগ না করে তবে আমাদের মতো পদক্ষেপ গ্রহণ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here