গোলশূণ্য প্রথমার্ধ কোস্টারিকা আর সার্বিয়ার ম্যাচ

স্পোর্টস ডেস্ক:ই-গ্রুপের প্রথম ম্যাচে গোল শূণ্য অবস্থায় শেষ হয়েছে কোস্টারিকা আর সার্বিয়ার ম্যাচ। দুই দলই বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করলে প্রথমার্ধে স্কোর করতে পারেনি কোন দল।

ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটেই কোস্টারিকার ব্রায়েনের থ্রো থেকে সার্বিয়া শিবিরে আক্রমণ চালান মার্কো উরেনা। গোল পোস্টের ডান দিক থেকে নেওয়া শট রুখে দেন সার্বিয়ার গোলরক্ষক তসকোভিচ। তবে একই শটে পাওয়া কর্ণার থেকে আবারও আক্রমণে যায় কোস্টারিকা। মিড ফিল্ডার দুয়ার্তের কর্ণার ক্রস থেকে হেড নিয়েও জালে বল জড়াতে পারেননি রক্ষণভাগের খেলোয়াড় গনজালেজ।

১৩ মিনিটে সার্বিয়ার এক দুর্দান্ত আক্রমণ রুখে দেয় কোস্টারিকার গোল পোস্ট। সার্গেজ স্যাভেজের বাড়িয়ে দেওয়া বল শট নেন আলেকজান্ডার মিট্রোভিচ। কিন্তু গোল পোস্টের উপরের বারে লাগলে শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি সার্বিয়া।

প্রথমার্ধের ৪৫ মিনিট আর অতিরিক্ত দুই মিনিটের পুরোটা সময়ে আর কোন গোল না হলে শেষ পর্যন্ত খালি হাতেই ড্রেসিং রুমে ফিরতে হয় খেলোয়াড়দের।

তবে ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল সার্বিয়া। প্রায় ৬২ শতাংশ সময় নিজেদের পায়ে বল রাখে মিলাদেনের শিষ্যরা। নির্ভুল পাসিং এও কোস্টারিকার থেকে এগিয়ে ছিল ২০১০ এর পর চলতি আসরে টিকেট পাওয়া সার্বিয়া। প্রায় ৮৬ শতাংশ বার নিজেদের মধ্যে নির্ভুল পাসিং করে সার্বিয়ান খেলোয়াড়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here