তবে কি দর্শকদের মন জয় করলো ‘পোড়ামন-২’?

বিনোদন ডেস্ক:সিনেমা ব্যবসার অন্যতম মৌসুম ঈদ। সাধারণত দুই ঈদের মধ্যে ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে তুলনামূলক বেশি ছবি মুক্তি পায়। অন্য সময় একদিনে দু’টি সিনেমা মুক্তির নিয়ম থাকলেও ঈদে মুক্তির সংখ্যা উন্মুক্ত থাকে। তাই এসময় সিনেমা মুক্তি নিয়ে প্রতিযোগিতা লেগে যায়।

এবারের ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে তিনটি সিনেমারই নায়ক শাকিব খান। এ ছাড়া বাকি দুটি হলো ‘কমলা রকেট’ ও ‘পোড়ামন-২’।

রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লক বাস্টার, শ্যামলী ও বলাকাসহ ঢাকার বাইরে ১৮টি হল মিলিয়ে মোট ২২টি হলে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিটি।

ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরী, বাপ্পারাজসহ আরও অনেকে। শুক্রবার দুপুর থেকে রাজধানীতে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা হল পরিদর্শন করতে বের হয়েছিলেন জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন-২’ ছবির পুরো টিম।

জানা যায়, স্টার সিনেপ্লেক্সে শুক্রবার দুপুরের শো হাউসফুল ছিল। ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। এ ছাড়া গাজীপুরের বর্ষা সিনেমা হলের দুপুরের শোও ছিল হাউসফুল। গাজীপুরের হল হাউসফুল হওয়ায় অনেকেই সেখানে টিকিট না পেয়ে অনেকটা পথ পাড়ি দিয়ে রাজধানীর সিনেপ্লেক্সে চলে আসেন।

শ্যামলী সিনেমা হল প্রতিনিধি রানা জানান, আজ চারটা শোয়ের মধ্যে প্রথম শোতে হাউসফুল না হলেও বেশ ভালো দর্শক ছিল। এরপর ২টা ৪০ ও সাড়ের ৫টার শো দুটি ছিল হাউসফুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here