ঈদে বাড়ি ফিরল ওদের লাশ!

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়া ও সীতাকুণ্ড উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শুক্রবার (১৫ জুন) দুপুরের দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক মিজানুর রহমান বলেন, বেলা ১১টার দিকে বান্দরবান থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রাম থেকে আসা পটিয়ার একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহতরা হলেন আরিফ (২৫), আবু তাহের (৬২), সুমন (২০), রূপন ভট্টাচার্য (৪৫), শিখা শীল (৩৭), নাজমুল জান্নাত (৫০), নওশীন জান্নাত (১৭), শহীদুল ইসলাম (৪০), দিদারুল আলম (২৫), মনির আহমদ (৬৫), ঝর্ণা চক্রবর্ত্তী (৪৪), ফরমান উদ্দিন (৩০), সীফাত (১৮), নাজিম উদ্দিন (২৪), ছৈয়দুল আলম (৪৫), সমাপ্তী (৬), তপন মিত্র (১৯), আবুল হোসেন (৫৫), শিখা কর (৫৫)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন, আহতদের কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের শুকলালহাটে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে অজ্ঞাত যুবক (৩০) ও বৃদ্ধা নারী (৬৫) নিহত হন। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here