ঈদে কারাগারের সামনেই বিএনপির কর্মসূচি

নিজস্ব প্রতিনিধিঃ কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের দিন দেখা করবেন বিএনপি নেতারা। অন্য নেতাকর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন। এটাই বিএনপি ঈদের কর্মসূচি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। রুহুল কবির রিজভী বলেন, ঈদের দিন বেলা ১১টায় বিএনপি মহাসচিবসহ নেতাকর্মীরা শেরে বাংলা নগরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ ও ফাতেহা পাঠ করবেন। এরপর তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগার থেকে দেশবাসী ও দলের নেতাকর্মী-সমর্থকদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বলে জানান রুহুল কবীর রিজভী।

তিনি বলেন, কারাগারে খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যরা দেখা করতে গেলে তিনি তাদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। একইসঙ্গে দেশবাসীর কাছে তার জন্য দোয়াও চেয়েছেন।

রিজভী বলেন, মিথ্যা, সাজানো ও জাল নথি তৈরি করে সরকারের নির্দেশে খালেদা জিয়াকে সাজা দিয়ে কারাবন্দি করা হয়েছে। মূল মামলায় জামিন পেলেও ঈদের আগে তাকে মুক্তি দেওয়া হয়নি এবং তার পছন্দমতো হাসপাতালে চিকিৎসারও ব্যবস্থা করা হয়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এ জেড এম জাহিদ হোসন, শাহজাদা মিয়া, তাইফুল ইসলাম টিপু, কাজী আবুল বাসার, রফিকুল ইসলাম বাচ্চু ও আমিনুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here