পাচঁ ছবিতে জমবে ঈদ

নিউজ ডেস্কঃ এবারের ঈদে বড়পর্দায় মুক্তির জন্য মোট পাঁচটি ছবি চূড়ান্ত করা হয়েছে। ছবিগুলো হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, রায়হান রাফির ‘পোড়ামন টু’, নূর ইমরান মিঠুর ‘কমলা রকেট’ এবং আশিকুর রহমানের ‘সুপার হিরো’।

এই পাঁচটি ছবির মধ্যে চারটি ছবি আগেই সেন্সরের ছাড়পত্র হাতে পায়। বাকি ছিল শুধু শাকিব খান ও বুবলী অভিনীত ‘সুপার হিরো’ ছবিটি। গতকাল সকাল ১১টায় সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখার পরে তা আনকাট ছাড়পত্র প্রদান করে বলে নিশ্চিত করেন সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু।

তিনি বলেন, বোর্ডের সিদ্ধান্তে ছবিটিকে আনকাট ছাড়পত্র প্রদান করা হয়েছে। ছবির নির্মাতা আশিকুর রহমান বলেন, আমরা সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় ছিলাম, অবশেষে সেটি পেলাম। দেরিতে হলেও এবারের ঈদে ছবিটি মুক্তি দেয়া হচ্ছে।

ঈদে শাকিব খান অভিনীত তিনটি ছবির মধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ এবং ‘সুপার হিরো’ দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করেছেন বুবলী। আর অপু বিশ্বাস হাজির হবেন শাকিব খানের বিপরীতে ‘পাঙ্কু জামাই’ ছবিটি নিয়ে। এদিকে ‘পোড়ামন টু’ ছবি নিয়ে প্রথমবার পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছে সিয়াম ও পূজা। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

অন্যদিকে কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’ এর চিত্রনাট্য করেছেন শাহাদুজ্জামান ও মিঠু। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন নূর ইমরান মিঠু।

‘কমলা রকেট’ ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তৌকীর আহমেদ, জয়রাজ, সামিয়া সাঈদ। তবে ছবিটি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা মিঠু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here