আগৈলঝাড়ায় ১৩৩৩ দুস্থ্য পরিবারকে আবুল হাসানাতের ঈদ সহায়তা প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধিঃ আগৈলঝাড়ায় ঈদ সহায়তা হিসেবে সহস্রাধিক দুস্থঃকে ৩০ কেজি করে চাল বিতরণ করলেন জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেলের সভাপতিত্বে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, মন্ত্রী পদ মর্যাদার পার্বত্য শান্তি চুক্তি বাস্তায়বান কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুলল্লাহ এমপি প্রধান অতিথি হিসেবে সাম্প্র্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্থ পাঁচটি ইউনিয়নের অসহায় ও দুস্থঃ ১ হাজার ৩শ ৩৩টি পরিবারকে ৩০ কেজি করে চাল সহায়তা বিতরণের উদ্বোধন করেন।

চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সমন্বয়ক আবু সালেহ লিটন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মালিনা রানী রায়সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

সূত্র মতে, রাজিহার ইউনিয়নে ৩০৩পরিবার, বাকাল ইউনিয়নে ২৪৫পরিবার, বাগধা ইউনিয়নে ২৭৫পরিবার, গৈলা ইউনিয়নে ২৬০পরিবার ও রত্নপুর ইউনিয়নে ২৫০টি পরিবার ৩০কেজি করে চাল সহায়তা পেয়েছে। এর আগে উপজেলার পাঁচটি ইউনিয়নে ১৮হাজার ৪শ ৪৫টি দুঃস্থ পরিবারের মধ্যে ১০কেজি করে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। সব নিয়ে উপজেলায় ১৯হাজার ৭শ ৭৮টি পরিবার চাল সহায়তা পেয়েছে।

অন্যদিকে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিল থেকে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে আড়াই হাজার দুস্থঃদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here