আমতলীতে ৩৫ হাজার ৫শ ৮৫ পরিবারের মধ্যে ঈদের বিশষে ভিজিএফ এর চাল বিতরন

dav

আমতলী প্রতিনিধি: আমতলীর ৭টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রায় ৩৫ হাজার ৫শ’ ৮৫ পরিবারের মধ্যে বৃহস্পতিবার ঈদুল ফিতর উপলক্ষে সরকারের খাদ্য নিরাপত্তা কর্মসূচির আওতায় বিশেষ ভিজিএফের চাল তিরন করা হয়।
উপজেলার ৭ ইউনিয়ন ও ১টি পৌরসভার মধ্যে ৩৫ হাজার ৫শ’ ৮৫ পরিবারের মধ্যে রয়েছে হলদিয়া ইউনিয়নের ৫হাজার ৫শ’ ৬২, গুলিশাখালী ইউনিয়নের ৫হাজার ৩শ’ ২৪, কুকুয়া ইউনিয়নের ৪হাজার ৪শ’ ৯৬, চাওড়া ইউনিয়নের ৩ হাজার ৮শ ৯৫, আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ২ হাজার ৮শ’ ২৯, আমতলী সদর ইউনিয়নের ৪হাজার ৫শ’ ১৯, আঠারগাছিয়া ইউনিয়নের ৪ হাজার ৩শ’ ৮৬ ও আমতলী পৌরসভায় ৪ হাজার ৬শ’ ২১ পরিবার। আমতলী পৌরসভা, আমতলী সদর ইউনিয়ন ও চাওড়া ইউনিয়নের চাল বিতরনের উদ্বোধন করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন। এসময় উপস্থিত ছিলেন আমতলী পৌর মেয়র ও আমতলী উপজেলা আওয়ামীলীগ সম্পাদক মো: মতিয়ার রহমান, আমতলী সদর ইউপি চেয়ারম্যান মো: মোতাহার উদ্দিন মৃধা, চাওরা ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান ও আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলাউদ্দিন মিলন, ট্যাগ অফিসার যুব উন্নয়ন কর্মকর্তা মো: ফারুক হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা মো: আলতাফ হোসেন প্রমুখ। আমতলী সদর ইউনিয়নে বস্তা না খুলে ৩ জনের মধ্যে ৩০ কেজির বস্তা বিতরন করা হয়।
উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো.হুমায়ুন কবির জানান,উপজেলার ৭ ইউনিয়ন ও ১ টি পৌরসভার ৩৫ হাজার ৫ শত ৮৫ পরিবারে মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here