মুজিব বাহিনীর কমান্ডার গোলাম মোস্তফা আর নেই

নিজস্ব প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধ চলা কালীন মুজিব বাহিনীর কমান্ডার ও উপজেলার ৫নং রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা মাষ্টার আর নেই। বুধবার বিকেল চারটায় ৭০ বছর বয়সে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি….রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, নাতী নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বীর মুক্তিযোদ্ধাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লার নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে বাদ জোহর দত্তেরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে দত্তেরাবাদ গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

তাঁর মৃত্যুর খবরে বুধবার বিকেলে মরহুমের বাসভবনে ছুটে যান এমপি আবুল হাসানাত আবদুল্লাহ। বৃহস্পতিবার জানাজায় অংশ নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, মন্ত্রী পদ মর্যাদার পার্বত্য শান্তি চুক্তি বাস্তায়বান কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here