যেভাবে সালমানকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল!

বিনোদন ডেস্ক:কয়েকদিন আগেই হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে ধরা পড়লো গ্যাংস্টার বিষ্ণুই দলের সদস্য ও পেশাদার খুনি সম্পৎ নেহেরা। বলিউডের সুপারস্টার সালমান খানকে হত্যার ছকও করেছিলেন তিনি।

হায়দরাবাদের মিয়াপুর অঞ্চল থেকে সম্পৎকে গ্রেফতার করে পুলিশ। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খানকে হত্যার হুমকি দিয়ে গত এপ্রিলে আলোচনায় আসে সে। যদিও এখন সম্পৎ যোধপুরের কারাগারে বন্দী।

গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে বিস্ফোরক কিছু তথ্য জানিয়েছেন সম্পৎ। তার মধ্যে একটি তথ্য কাঁপিয়ে দিয়েছে পুরো বলিউডকে। আর সেটি হলো সালমান খানকে হত্যার ছক।

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়, রাজস্থানে কৃষ্ণসার হরিনকে যারা পুজো করেন, সেই বিষ্ণোই সম্প্রদায়ের যুবক সম্পৎ পেশায় শার্প শুটার। কুখ্যাত মাফিয়া ডন লরেন্স বিষ্ণোইর অন্যতম সহযোগী তিনি।

পুলিশি জিজ্ঞাসাবাদে সম্পৎ জানিয়েছেন, লরেন্সের নির্দেশেই সালমান খানের উপর নজরদারি চালাতে মুম্বাই গিয়েছিলাম। হত্যার ছক কার্যকর করতে মুম্বাইয়ে সালমানের বাড়ির ছবিও তুলে রেখেছিলাম।

কোন পথ দিয়ে সালমান যাতায়াত করেন, তার উপরও নজরদারি করেছি। এক কথায় সালমানকে হত্যার প্রায় সব প্রস্তুতি সেরে ফেলেছিলাম। হত্যার চেষ্টা সফল হলে বিদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনাও ঠিক করেছিলাম।

উল্লেখ্য, ২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড পেয়েছিলেন সালমান খান। তবে জোধপুর সেন্ট্রাল জেলে দু’রাত কাটানোর পরই তিনি জামিন পেয়েছেন।

সেই থেকে ক্ষোভে ফুঁসছে রাজস্থানের বিষ্ণোই সম্প্রদায়। তখনই মাফিয়া ডন লরেন্স বিষ্ণোই হুমকি দিয়েছিলেন, সালমান খানকে হত্যা করা হবে।

তবে সেই পরিকল্পনা কার্যকর করার জন্য লরেন্স যে শার্প শুটার সম্পৎকে দায়িত্ব দিয়েছেন, যে কথা ঘুর্ণাক্ষরেও জানতে পারেনি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here