গাসিক নির্বাচন ইসির জন্য অগ্নিপরীক্ষা

গাজীপুর প্রতিনিধি:গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ইসির জন্য অগ্নিপরীক্ষা উল্লেখ করে ২০ দলীয় জোট সমর্থিত ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী হাসান উদ্দিন সরকার বলেছেন, দেশ রক্ষায় বন্দুক হাতে যুদ্ধ করেছি। জীবনের মায়া করিনি। দেশের জন্য, জনগণের জন্য সব সময়ই যুদ্ধ করতে প্রস্তুত। এবার শেষ বয়সে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় আরেকটি যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে ইনশাআল্লাহ জয়ী হবই।

রোববার টঙ্গীর আরিচপুর মধুমিতা রোডে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তক্যে এসব বলেন।

হাসান সরকার বলেন, গাজীপুরে ধানের শীষের জোয়ার ঠেকাতে আওয়ামী লীগ একটি কৌশল নিয়েছিল। আমি উচ্চ আদালতের আশ্রয় নেয়ায় আওয়ামী লীগ সেই কৌশলে মার খেয়েছে। আমি তাদের কৌশলে জয়লাভ করেছি। জনগণ আওয়ামী লীগের চালাকি বুঝে গেছে। আওয়ামী লীগের কোনো কৌশলই আর কাজে আসবে না। সুষ্ঠু ভোট হলে এবং ভোটাররা নির্বিঘ্নে কেন্দ্রে যেতে পারলে ২৬ জুন আমাদের বিজয় সুনিশ্চিত।

তিনি আরো বলেন, বেগম জিয়া আওয়ামী লীগের সমঝোতার প্রস্তাবে রাজি হলে তিনি একদিনেই মুক্তি পেতে পারেন। কিন্তু তিনি জীবন দিবেন; তবুও দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে কোনো শর্তে রাজি হবেন না।

৫৬ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সালাহ উদ্দিন সরকার।

ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রহিম খান কালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটুর সঞ্চালনায় ইফতার এতে আরো বক্তব্য দেন- টঙ্গী থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন ফারুক, সাবেক টঙ্গী পৌর কমিশনার আব্দুল মালেক, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গাজী আমান, বেলায়েত হোসেন, গাজী সালাহ উদ্দিন, ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আলম, রমজান হোসেন বিল্লাল, জাবেদ মাহমুদ, শেখ মো. আসলাম, শাহ আলম, সালাহ উদ্দিন মোড়ল, আবুল কালাম আজাদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here