ছোট ভাইকে হত্যার অভিযোগ, স্ত্রীসহ মেজ ভাই গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ প্রবাসী ছোট ভাইকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ আরেক প্রবাসী মেঝ ভাইকে তার স্ত্রীসহ গ্রেফতার করেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের।

রবিবার বিকেলে গ্রেফতারকৃতদের ঢাকার পল্লবী এলাকা থেকে গৌরনদী মডেল থানায় নিয়ে আসা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে আত্মগোপনে থাকা মামলার অভিযুক্ত প্রধান আসামি মালয়েশিয়া প্রবাসী নজরুল আকন ও তার স্ত্রী রেহানা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ওই গ্রামের গোলাম আলী আকনের পুত্র বাদল আকন (৪০) সৌদি আরব থেকে গত ১৭ এপ্রিল ছুটিতে বাড়িতে আসেন। গত ২৬ এপ্রিল সকাল সাড়ে আটটার দিকে বাদলের সাথে তার মেঝ ভাই মালেশিয়া প্রবাসী নজরুল আকনের বাড়ির জমির ভাগবাটোয়া নিয়ে বাক্বিতন্ডা হয়। একপর্যায়ে নজরুল ও তার স্ত্রী রেহানা বেগমসহ ৪/৫ জনে ক্ষিপ্ত হয়ে বাদল আকনের উপর হামলা চালায়।

এসময় বাদল জ্ঞানশূণ্য হয়ে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী স্কুল শিক্ষিকা ইতি বেগম বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়েরের দেড়মাস পর থানা পুলিশ ঢাকার মিরপুর পল্লবী এলাকা থেকে প্রধান আসামি নজরুল আকন ও তার স্ত্রী রেহানা বেগমকে গ্রেফতার করেন।

অপরদিকে বাদল আকনকে পরিকল্পিতভাবে হত্যার ঘটনায় তার পিতা গোলাম আলী আকন বাদি হয়ে আদালতে আরেকটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় অভিযোগ করা হয় প্রবাসী বাদলের স্ত্রী ইতি বেগমের পরকীয়ার বিষয়টি জেনে ফেলায় ইতি ও তার পরকীয়া প্রেমিক পরিকল্পিতভাবে বাদলকে হত্যা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here