সিরাজগঞ্জ-৩ আসনের এমপি মিলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি : এমপি মিলনের উদ্দ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবি বার তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার অনুষ্ঠানে তাড়াশ-রায়গঞ্জ-সলঙ্গার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এমপি মিলন বলেন, শেখ হাসিনার সরকার বার বার দরকার। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাধ্যম আয়ের দেশ হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর নাম এখন মহাকাশে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সংগ্রাম অব্যাহত রয়েছে। সেই পথেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায়।

বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূলমন্ত্র গণতন্ত্র, শোষনমুক্ত সমাজ, ধর্ম নিরপেক্ষ স্বাধীনতার অধিকার তথা জাতীয় চার মুলনীতিকে সামনে রেখে বেকারত্ব দূরীকরণ, দ্যারিদ্র বিমোচন, শিক্ষা সম্প্রসারন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপদান, অসাম্প্রদায়ীক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করতে অতন্দ্র প্রহরীর মত কাজ করছেন।

তাই আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আলোচনা সভা ও ইফতার মাহফিলে এসব কথা বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here