রাজধানীতে পৃথক অভিযানে ৩৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃরাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ, আদাবর ও শেরেবাংলা নগর থানা এলাকায় পৃথক পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে করেছে র‌্যাব-২।

এসময় ১৫২ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা, ২৫ পুড়িয়া হেরোইন, মাদক বিক্রিত নগদ ২৪,০৩৫ টাকা, ৮টি মোবাইল ও সিম আটককৃতদের কাছ থেকে জব্দ করা হয়।

র‌্যাব বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে রাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ, আদাবর ও শেরেবাংলা নগর থানা এলাকার পৃথক পৃথক মাদক স্পট থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানয়, মাদক ব্যবসায়ীরা নিত্য-নতুন কৌশলে নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট (ইয়াবা), গাঁজা, হেরোইন ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদে পৃথক আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে সুরমা বেগম (২৫), মোঃ আনোয়ার হোসেন(২৬), মোঃ শফিক (২৯), আল আমিন (৪৩), মোঃ বাকের (২২), মোঃ আল আমিন (২৩), মোঃ সালাহ্ উদ্দিন (২৫), মোঃ জাফর (২৩), আলমগীর (২৪), গোলাপ মিয়া (৪৫), মোঃ মানিক (৩০), বড় বাবু (২৭), প্রান্তিক করিম (২০), মোঃ মাসুদ রানা (৩৯), মোঃ রনি (৩০), মোঃ আব্দুল কাদের (৩০), মোঃ হান্নান (৩২), মোঃ সালাম মিয়া (৩৫), মোঃ খলিল মিয়া (৩২), মোঃ সোহাগ (২৮), মোঃ রফিক ঢালি (২৫), মোঃ সবুজ (২৫), নুর নবী (৩০), মোঃ শহিদুল (৩৫), আদনান হৃদয়(৩৪), মোঃ মান্নান (৩৫), তানজিল ইসলাম তমাল (৩২), মোঃ জামাল (২৬), আলী হোসেন(২৮), মোঃ ইলিয়াস (২২), তোফায়েল আহম্মেদ (২৩), আবুল কালাম (৩৫), মোঃ আমিনুল হক (২৫), সাজ্জাদুল ইসলাম (২৫), রিফাত হোসেন (১৯) দের আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here