বগুড়ায় মাদকাশক্ত পুত্রের ছুরিকাঘাতে মাদকাশক্ত পিতা খুন

বগুড়া প্রতিনিধিঃবগুড়া শহরতলীতে আত্বকলহ নিয়ে মাদকাসক্ত পূত্রের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক মাদকাসক্ত পিতা । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার রাতে শহরের ছোটকুমিড়া এলাকায় ।
পুলিশ একটি বার্মিজ চাকু সহ ঘাতক পুত্র স্বপন ওরফে শুটকু (১৯)কে পাকড়াও করেছে ।
নিহতের নাম আব্দুর রশিদ (৫৬), সে ছোটকুমিড়া পশ্চিমপাড়া এলাকার মৃত ইয়াছিন আলীর পুত্র। সে পেশায় স্থানীয় একটি গ্রীলের দোকানে কাজ করতো ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত আব্দুর রশিদ এবং তার ছেলে স্বপন ওরফে শুটকু উভয়ে মাদকে আশক্ত ছিল । বাবা গ্রিলের দোকানে কাজ করলেও তার ছেলে ছিল মাদকাশক্ত এবং বখাটে । বখাটেটের সাথে নিয়মিত মেলামেশা করতো সে । মাঝে মাঝে পিতার কাছে মাদক কেনার জন্য টাকা পয়সা চাইতো শুটকু। এ নিয়ে পিতা পুত্রের মাঝে ঝগড়া বিবাদ ও কথা কাটাকাটি লেগেই থাকতো।
এরই ধারাবাহিকতায় শনিবার রাতে এলাকার সঙ্গীদের সাথে মাদক সেবন করার সময় তার পিতা আব্দুর রশীদ ঘটনাস্থলে যায় এবং ছেলেকে জোর করে বাড়িতে নিয়ে আসার চেষ্টা করে। এ নিয়ে উভয়ের মধ্য কথা কাটাকাটির একপর্যায়ে মাদকাসক্ত স্বপন তার কাছে থাকা বার্মিজ ছুরি দিয়ে পিতাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে ।
এসময় আহতের চিৎকারে লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
ঘটনার পর পালিয়ে যাবার সময় স্থানীয়দের সহযোগিতায় বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (সার্বিক)এসএম বদিউজ্জামান,ইন্সপেক্টর(তদন্ত)কামরুজ্জামান সহ উপশহর ফাঁড়ী পুলিশের ইন্সপেক্টর শফির নেতৃতে একাধিক দল রাত্রি আনুমানিক ১১টার দিকে চারমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে হত্যাকান্ডে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here