অর্জুনকে নিয়ে রেগে আগুন পরিণীতি!

বিনোদন:বিপুল শাহের ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার শ্যুটিং ঘিরে ব্যাপক ব্যস্ত অর্জুন ও পরিণীতি চোপড়া। সিনেমার একটি গানের দৃশ্যের জন্য বিভিন্ন দেশে সফর করছেন পরিণীতি ও অর্জুন। সঙ্গে রয়েছে ফিল্মের পুরো টিম। একটি গানের জন্য খরচ হচ্ছে ৫.৫ কোটি টাকা। আর এই গানের শ্যুটিং ঘির জোরকদমে চলছে পরিণীতি আর আরজুনের খুনসুটি! পরিণীতির অভিযোগ শ্যুটিং সেট-এ কার্যত তাকে বিরক্ত করেন অর্জুন!
‘ইশকজাদে’ জুটি পরিণীতি আর অর্জুন কাপুরকে ফের দেখা যেতে চলেছে পর পর দুটি সিনেমাতে। ‘সন্দীপ পিঙ্কি ফরার’ আর ‘নমস্তে ইংল্যান্ড’ এই দুটি সিনেমার শ্যুটিং এর ফাঁকে ব্যাপক মাজা, হৈ চৈ এর আমেজে রয়েছেন দুই তারকা। ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার গান ‘তু মেরি ম্যায় তেরা’-র শ্যুটিং-এ ঢাকা, ব্রাসেলস, ফ্রান্স, লন্ডনে শ্যুটিং করছেন দুই তারকা। আর শ্যুটিং এর ফাঁকে চলছে আনন্দ। শ্যুটিং এর এক ফাঁকে অর্জুন আর পরিণীতি একটি লঞ্চে ছিলেন। সেখানে পরিণীতি কিছু একটা বলতে যাচ্ছিলেন আর, সেই সময়ে পরিণীতিকে মজার ছলে ধাক্কা দেন অর্জুন! পুরো ঘটনার ভিডিও পোস্ট করেন পরিণীতি। আর মজার ছলে অভিযোগ করেন অর্জুনের বিরুদ্ধে। ভিডিওতে দেখা যাচ্ছে যে অর্জুনের খুনসুটিতে কতটা রেগে গিয়েছিলেন পরিণীতি!
উল্লেখ্য, জাভেদ আখতারের লেখা এই গানটির শ্যুটিং হচ্ছে বিশ্বের ১৮ থেকে ২০টি জায়গায়। আর সেই শ্যুটিং এর ফাঁকে পরিণীতি-অর্জুনের হইচইয়ে মত্ত গোটা সেট।

পরিচালক বিপুল শাহ বলেছেন, অর্জুন আর পরিণীতির সম্পর্ক টম অ্যান্ড জেরির মত। আর সেই সম্পর্কের রসায়ন ফিল্মে ফুটে উঠবে। আপাতত অর্জুন আর পরিণীতির ভক্তরা মুখিয়ে রয়েছেন সিনেমার মুক্তির জন্য।
সূত্র : অন ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here