আবারও সম্পর্কে জড়ালেন সুশান্তের এক্স-গার্লফ্রেন্ড

বিনোদন: সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ব্রেক-আপের পর দীর্ঘদিন ধরেই সিঙ্গেল ছিলেন টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। অবশেষে তার জীবনে যুক্ত হলো মনের মানুষ। মুম্বাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা। তার নাম বিবেক জৈন। যদিও তার সঙ্গে বলিপাড়ার একটি গ্রুপের যোগসূত্র রয়েছে।

বিবেক হলেন ‘বক্স ক্রিকেট লিগ` (BCL)-এর মুম্বাই টাইগার টিমের কো-ওনার। অঙ্কিতার সঙ্গে বিবেকের এই সম্পর্ক নতুন নয়। দীর্ঘ কয়েকমাস ধরেই বিবেকের সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কিতা।

ঘনিষ্ঠ সূত্রের খবর, দুজনের মধ্যে পরিচয় অনেকদিন হলেও চলতি বছর হোলি থেকে তাদের সম্পর্ক গভীর হয়।

প্রসঙ্গত, অঙ্কিতা যে অ্যাপার্টপেন্টে থাকেন তার পাশের আরেকটি কমপ্লেক্সেই সপরিবারে থাকেন বিবেক। এমনকি দুজনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারও এই সম্পর্কের কথা জানে। তবে বিষয়টি এতোদিন প্রকাশ্যে ছিল না। যদিও এখন সেই নিষেধাজ্ঞা তাদের ওপর থেকে তুলে নেওয়া হয়েছে, কিন্তু এই জুঁটি স্বয়ং নিজের মুখ থেকে সম্পর্কের কোন কথাই বলছেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এবিষয়ে প্রশ্ন করা হলে অঙ্কিতা বিষয়টি এড়িয়ে যায়।

আপাতত নায়িকা ছোটপর্দা পেড়িয়ে বড়পর্দায় পা রাখতে চলেছেন। কঙ্গনা রানাওয়াতের আপকামিং সিনেমা ‘মণিকর্ণিকা’ দিয়েই এই টেলিডিভার বলিউডে ডেবিউ হতে যাচ্ছে। ‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’ সিনেমায় ঝলকারী বাঈয়ের চরিত্রে অভিনয় করছেন এই অঙ্কিতা।

অন্যদিকে তার এক্স-বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুত কিন্তু বলিপাড়ায় বছরখানেক আগেই এন্ট্রি নিয়েছেন। ইতিমধ্যে সুশান্ত অভিনীত ‘কাই পো ছে’, ‘পিকে’, ‘এম.এস ধোনী- দ্য আনটোল্ড স্টোরি’ বক্স-অফিস হিট। আগামী বছরে পরিচালক অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ’-এর মুখ্যচরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here