সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

আবারো ব্যস্ত ‘থালাইভা’!

ক্রাইম ফোকাস ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১০ জুন, ২০১৮
  • ১০৩ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক:টানা বৃষ্টির পরে উঠল ঝলমলে রোদ। আর তারপরেই কার্শিয়াঙের ডাউহিলে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলল শুটিং। শনিবার রোদ ঝলমলে আবহাওয়া দেখে মুখে চওড়া হাসি শুটিং দলের লোকজনের।

সকালে উঠে রোদ দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্তও। সকালে সোজা ডাউহিলের রের্ঞ্জাস ট্রেনিং কলেজ চত্বরে ঢুকে যায় থালাইভার গাড়ি। রাস্তার পারে ভিড় করে উৎসাহীরা দাঁড়িয়ে থাকলেও কড়া ঘেরাটোপের জন্য প্রিয় তারকাকে দেখতে পাননি তারা।

ডাউহিলের রাস্তায় অপেক্ষা করেছিলেন কলেজ পড়ুয়া রোশনি তামাং, দিব্যা রাইরা। তারা বলেন, আগের দিন বৃষ্টি ছিল। এদিন তা না হওয়ায় রজনীকান্তকে একবার সামনে থেকে দেখব ভেবেছিলাম। কিন্তু, সেই সাধ পুরণ না হওয়ায় হতাশ ওই পড়ুয়ারা।

এ দিন আবহাওয়া ভাল থাকায় আরো জমজমাট হয়ে ওঠে দার্জিলিং। সকালে দার্জিলিং থেকে কাঞ্চনজঙ্ঘা দেখা যাচ্ছিল। তার ছবি তুলতে ম্যাল চৌরাস্তার আশেপাশে উপচে পড়ে ভিড়।

সব ঠিক থাকলে আর তিন দিনের মাথায় কার্শিয়াং থেকে দার্জিলিং পৌঁছনোর কথা ‘থালাইভা’র। দার্জিলিং এর মাউন্ট হারমন স্কুলে শুটিং হওয়ার কথা। সে কথা জেনে এখন থেকেই ওই স্কুলের আশেপাশে শুরু হয়ে গিয়েছে উৎসাহীদের উঁকিঝুকি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর